শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ মানবাধিকার লঙ্ঘনের শামিল: আইনমন্ত্রী নাশকতার চেষ্টা হলে প্রতিহত করা হবে : র‌্যাব গোলের পর কেঁদে ফেলেছি: পরীমণি ব্রাজিল যে কারণে ছিটকে গেল বিএনপির ৭ এমপির সংসদ থেকে পদত্যাগের ঘোষণা ১১ লাখের যৌতুক ফিরিয়ে দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন যুবক রোমান্টিক সিনেমায় আর অভিনয় করবেন না রণবীর বাংলাদেশি সমর্থকদের জন্য নাচবেন মেসি : আগুয়েরো রাজধানীর অলিগলিতে সতর্ক অবস্থানে আওয়ামী লীগ কর্মীরা খালেদা জিয়ার বাসভবনের আশপাশে আরো পুলিশ মোতায়েন বাংলাদেশের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাকর্মীরা ঘরে না ঢোকা পর্যন্ত আমরা পাহারায় থাকব : নিখিল সমাবেশ ঘিরে যে আতঙ্ক ছিল, আজ নেই: ডিবিপ্রধান নেতাকর্মীরা পাহারাদার হিসেবে আছেন: মায়া পূর্বাঞ্চলের পরিস্থিতি খুবই জটিল: জেলেনস্কি

শাহজাদপুরে বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী রণজিত অধিকারীর পরলোকগমন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার চালাশাহজাদপুর নিবাসী রুমা জুয়েলার্সের স্বত্বাধিকারী, শাহজাদপুর জুয়েলরি সমিতির সাবেক সভাপতি বিমল অধিকারী (কালা) এর ভাই বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী রণজিত অধিকারী (৫৮) পরলোকগমন করেছেন। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বেলা দেড়টায় তিনি পৌর এলাকার চালাশাহজাদপুরস্থ নিজ বাসভবনে পরলোকগমন করেন। তিনি দীর্ঘদিন জটিল রোগে ভূগছিলেন। রণজিত অধিকারী স্ত্রী, দুই মেয়ে এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্র জানায়, এদিন সন্ধ্যায় শাহজাদপুর মহাশ্মশানে তার শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিকে, এদিন বিকেলে প্রয়াত রণজিত অধিকারীর মরদেহ মণিরামপুর শ্রীশ্রী কালীমাতা মন্দির প্রাঙ্গণে আনা হলে শাহজাদপুর জুয়েলারি সমিতির পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করে তার প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়। এ সময় জুয়েলারি সমিতির সভাপতি শ্যামল কর্মকার, সাংগঠনিক সম্পাদক অমিত কর্মকার, প্রচার সম্পাদক রিপন মালাকার, বিকাশ অধিকারী, প্রকাশ অধিকারী, বিধান কর্মকারসহ স্থানীয় স্বর্ণ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এদিকে, রণজিত অধিকারীর পরলোকগমনে তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ‘বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ’ শাহজাদপুর পৌর শাখার সভাপতি রতন বসাক, সাধারন সম্পাদক মানিক সরকারসহ পৌর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *