শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

শাহজাদপুরে বিএনপি’র নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিবাদ র‌্যালী

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ র্যালী করেছে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার (১২ অক্টোবর) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার নেতৃত্বে একটি র্যালী শাহজাদপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল গণি চৌধুরী শুভ্র জানান, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপির একটি চক্র বিভিন্ন অপপ্রচার ও নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। বিএনপির এই নৈরাজ্যের বিরুদ্ধেই মাননীয় এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার নেতৃত্বে আজকের এই প্রতিবাদ র্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ সময় র্যালীতে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি চয়ন ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ হোসেন সুনাম এবং দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *