সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উত্তরবঙ্গে কোনো জঙ্গি নাই : র‍্যাব মহাপরিচালক পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হাজী সেলিমের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হাজী সেলিমের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : 

আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম জামিনে মুক্তি পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে তিনি ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে আসেন। এ সময় মোটরসাইকেল, ট্রাক ও পিকআপের করে একটি বিশাল শোডাউন দেখা যায়।

এই সময় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিমের বড় ছেলে মোহাম্মদ সোলায়মান সেলিম বলেন, আমার বাবা আট মাস কারাবন্দি ছিলেন। অসংখ্য মানুষ ওনাকে স্মরণ করেছেন। আজকে ওনার (হাজী সেলিম) জনপ্রিয়তার কারণে অনেক সমালোচনা হয়।

তিনি বলেন, সর্বোচ্চ আদালত থেকে যে রায় এসেছে সেই রায় আমরা চূড়ান্ত শুনানি করে, আইনের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা রেখে দীর্ঘ আট মাস পরে আজকে আমাদের জন্য একটি কালো সময় শেষ হলো। আমরা এখান থেকে প্রতিশ্রুতি জানাতে চাই, আমাদের দীর্ঘদিনের অনুপস্থিতিতে ঢাকা মহানগর দক্ষিণের ঢাকা-৭ আসনে জামায়াত-বিএনপির কার্যক্রম গতিশীল হচ্ছিল। তাদের (বিএনপি-জামায়াত) রুখে দিতে হাজী সেলিম এখন থেকে সশরীরে মাঠে থাকবে।

শেখ হাসিনার যে স্বপ্ন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে স্বপ্ন, স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আন্দোলন, সংগ্রামে তিনি (হাজী সেলিম) আগের মতো রাজপথে থাকবেন, বলেন সোলায়মান সেলিম।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেল থেকে মুক্তি পান দুর্নীতির মামলায় ১০ বছরের দণ্ডপ্রাপ্ত হাজী সেলিম। গত ৬ ডিসেম্বর প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে আপিল বেঞ্চ দুর্নীতির মামলায় হাজী মোহাম্মদ সেলিমকে জামিন দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী সাঈদ আহমেদ রাজা। দুদকের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী খুরশিদ আলম খান।

২০০৭ সালের ২৪ অক্টোবর হাজী সেলিমের বিরুদ্ধে লালবাগ থানায় অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ মামলায় ২০০৮ সালের ২৭ এপ্রিল তাকে দুই ধারায় ১৩ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *