বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

ঢাকায় আসছেন বিকেলে সৌদি উপ-স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকায় আসছেন বিকেলে সৌদি উপ-স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : 

দুই দিনের সফরে বাংলাদেশে আসছেন সৌদি আরবের উপ-স্বরাষ্ট্রমন্ত্রী নাসের বিন আব্দুল আজিজ আল-দাউদ। শনিবার (১১ নভেম্বর) বিকেলে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে তার। জানা গেছে, এই সফরে সৌদি আরবের সঙ্গে নিরাপত্তা সহযোগিতা এবং হজযাত্রীদের ইমিগ্রেশনের জন্য ঢাকায় আনুষ্ঠানিকতা সম্পন্ন সংক্রান্ত দুটি চুক্তি করবে বাংলাদেশ।

সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন সৌদি উপ-স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তার।

এর আগে, গত ২৬ অক্টোবর ঢাকায় নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত এসা ইউসুফ এসা আলদুহাইলান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে বৈঠক করেন। সে সময় দুই দেশের পারস্পরিক স্বার্থের বিভিন্ন দ্বি-পাক্ষিক বিষয়ে মতবিনিময় করেন।

সেই বৈঠকে সৌদি রাষ্ট্রদূত দেশটির উপ-স্বরাষ্ট্রমন্ত্রীর আসন্ন ঢাকা সফরের অগ্রগতি সম্পর্কে মন্ত্রীকে অবহিত করেন। জবাবে পররাষ্ট্রমন্ত্রী এই সফরে তার অফিস থেকে পূর্ণ সহযোগিতার কথা জানান।

এছাড়া রিয়াদে ৩০-৩১ অক্টোবর অনুষ্ঠেয় যৌথ অর্থনৈতিক কমিশন সম্পর্কে পররাষ্ট্রমন্ত্রীকে অবহিত করেন সৌদি রাষ্ট্রদূত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *