সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাটির ব্যবস্থাপনায় খুব দুর্বল কৃষি বিজ্ঞানীরা : কৃষিমন্ত্রী ইমরান খানের কারণে পাকিস্তান দুর্বল হচ্ছে: শেহবাজ রাবিতে এ্যাক্রেডিটেশন বিষয়ে কর্মশালা শুরু জাপানি অর্থনৈতিক অঞ্চল মঙ্গলবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দর্শনার্থীর জন্য স্মৃতিসৌধে ১৫ ডিসেম্বর পর্যন্ত প্রবেশ নিষেধ বাসা ঘেরাও করে গণসমাবেশ দমানো যাবে না: মির্জা আব্বাস সমাবেশকে কেন্দ্র করে সরকার প্রতিবন্ধকতা সৃষ্টি করছে: রিজভী সাগরে লঘুচাপ বিএনপির সমাবেশ নিয়ে মানুষ আতঙ্কে আছে: ওবায়দুল কাদের ভাষা সৈনিক আবদুল মতিন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ দাপুটে জয়ে বিশ্বকাপের কোয়ার্টারে ইংল্যান্ড মাটির অবক্ষয় রোধে জনসচেতনতা বাড়াতে আন্তরিক হওয়ার আহ্বান রাষ্ট্রপতির অসম্ভবকে সম্ভব করাই বাঙালির চরিত্র : প্রধানমন্ত্রী জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় আইনশৃঙ্খলা দায় এড়াতে পারে না: র‌্যাব

স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে : কোহলি

স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে : কোহলি

স্পোর্টস ডেস্ক : 

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হেরে বিশ্বকাপ যাত্রা শেষ হয় ভারতের। ম্যাচ শেষে টিভির পর্দায় ভারতীয় ক্রিকেটারদের দেখা গেলেও দেখা যায়নি ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে। ম্যাচ শেষের দীর্ঘক্ষণ পর অবশেষে প্রতিক্রিয়া জানা গেল কোহলির। হতাশ কোহলি জানান, স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে।

চলতি বিশ্বকাপে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন কোহলি। ৬ ম্যাচে ২৯৬ রান করে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তিনি। তবে দলকে ফাইনালে ওঠাতে না পারার আক্ষেপ নিয়েই মাঠ ছাড়তে হয় কোহলিসহ ভারতকে।

ম্যাচ শেষে কোহলির প্রতিক্রিয়া জানা না গেলেও অবশেষে সেই ম্যাচ নিয়ে নিজের মন্তব্য প্রকাশ করেছেন কোহলি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শুক্রবার (১১ নভেম্বর) এক টুইটে কোহলি জানান, ভবিষ্যতে আরো দারুণভাবে ঘুরে দাঁড়াবে ভারত।

কোহলি লিখেন, স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে। হতাশ হৃদয় নিয়ে ফিরছি আমরা। কিন্তু হিসাবে বেশ কিছু ভাল মুহূর্ত নিয়েও ফিরছি। আমাদের লক্ষ্য থাকবে আরও ভাল খেলে ফিরে আসা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *