মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন বারের ইউপি সদস্য পেলেন এসএসসিতে জিপিএ- ৫, নারী সদস্য পেলেন ৪.৯৬ সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট

স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুললেন সুস্মিতার ভাই

স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুললেন সুস্মিতার ভাই

বিনোদন ডেস্ক : 

টেলিভিশন অভিনেত্রী চারু অসোপার সঙ্গে ঘর বেঁধেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই রাজিব সেন। বেশ কিছু দিন ধরে তাদের দাম্পত্য কলহ চলছে। চারুর অভিযোগ— রাজিব তাকে শারীরিকভাবে নির্যাতন করেছে, অকারণে সন্দেহ করেছে। এমনকী চারু যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন রাজিব পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে।

চারু এসব অভিযোগ তোলার পর নীরব ছিলেন রাজিব। অবশেষে নীরবতা ভেঙে সহঅভিনেতার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ানোর পাল্টা অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে করলেন রাজিব। আর তার প্রমাণ চারুর মায়ের কাছ থেকে পেয়েছেন বলে দাবি করেন তিনি।

বিষয়টি ব্যাখ্যা করে রাজিব সেন হিন্দুস্তান টাইমসকে বলেন, আমি চারুর মায়ের কাছ থেকে কিছু ভয়েস নোট পেয়েছি। তাতে টিভি অভিনেতা করন মেহরার সঙ্গে রোমান্স করছেন চারু। করনের সঙ্গে তার রোমান্টিক সম্পর্ক রয়েছে। সে তার প্রতারণার জন্য আমাকে দোষারোপ করছে। আমরা কোন পৃথিবীতে বাস করছি!

একইসঙ্গে চারুর সমস্ত অভিযোগ অস্বীকার করেন রাজিব। তার দাবি, চারু যে সব অভিযোগ এনেছে তা একেবারেই মিথ্যা। রাজিব বলেন, চারুর মানুষকে বিশ্বাস করা নিয়ে সমস্যা আছে। অতীতেও ও একই কাজ করেছে। ওর মা-ই আমাকে এসব কথা বলেছে। আমিও মানুষ, মাথা আমারও গরম হয়।

চারু প্রথম পিংকভিলার সঙ্গে আলাপকালে দাম্পত্য জীবনের অশান্তি নিয়ে অভিযোগ করেন। আর বিষয়টি ভালোভাবে দেখছেন না রাজিব। তিনি এ সংসারের ইতি টানতে চান বলেও জানিয়েছেন।

অভিনয় ক্যারিয়ারে চারু অনেক জনপ্রিয় ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। নাম লেখিয়েছেন বড় পর্দায়ও। ২০১৯ সালে রাজিবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন চারু। গত বছরের ১ নভেম্বর এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় এক কন্যা সন্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *