সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজস্থলীতে ইট বোঝাই ট্রাক উল্টে গেলেও বেঁচে গেলো চালক বকশীগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার উত্তরবঙ্গে কোনো জঙ্গি নাই : র‍্যাব মহাপরিচালক পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন

সিনেমা মুক্তির আগের রাতে ঘুম হয়নি নায়িকা!

দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেল নিজের অভিনীত প্রথম কোনো সিনেমা! অভিনয়ের জন্য অক্লান্ত পরিশ্রম, বড় পর্দায় নিজেকে দেখার অপেক্ষা, দর্শক কীভাবে গ্রহণ করবে সেই টেনশন- সবকিছু মিলিয়ে সিনেমা মুক্তির আগের রাতে ঘুম হয়নি নায়িকা!

বলছি ‘বীরত্ব’র মাধ্যমে বড় পর্দায় পা রাখা নবাগতা নিশাত নাওয়ার সালওয়ার কথা। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) এই ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষিক্ত হলেন সালওয়া!

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন নিশাত নাওয়ার সালওয়া। এরপর মুস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। সেন্সর ছাড়পত্র পাওয়া এই সিনেমাটি মুক্তির অপেক্ষায়। তার চুক্তিবদ্ধ হওয়া দ্বিতীয় সিনেমা কিংবদন্তী অভিনেত্রী কবরীর ‘এই তুমি সেই তুমি’। এই সিনেমাটিও মুক্তির অপেক্ষায়।

সালওয়ার তৃতীয় ছবি ‘বীরত্ব’। মজার ব্যাপার হচ্ছে, সালওয়ার তৃতীয় সিনেমা দিয়ে অভিষেক হলো। শুক্রবার দেশের ৩৪ সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

চলচ্চিত্রে অভিষিক্ত হওয়া প্রসঙ্গে সালওয়া বলেন, ‘যদিও আমার এটি তৃতীয় সিনেমা; কিন্তু এটি আমার অভিষেক ছবি। এটা নিয়ে একধরনের অস্থিরতা, নার্ভাসনেস কাজ করছিল যেসব কোনোভাবেই বলতে পারছি না। গতরাতে টেনশনে ঘুমাতে পারিনি।

তিনি বলেন, বড় পর্দায় নিজেকে প্রথমবারের মতো দেখতে পাওয়া এই অনুভূতি এটা বোঝানোর ক্ষমতা আমার নেই। এই দিনটির জন্যই অপেক্ষা করছিলাম। এই সিনেমা দিয়ে বুঝে আগামীর কাজগুলোর সিদ্ধান্ত নেব।

‘বীরত্ব’ সিনেমায় সালওয়ার নায়ক ইমন। রয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার, অভিনেতা ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু প্রমুখ।

সালওয়া বলেন, এই সিনেমায় কাজ করতে গিয়ে প্রচুর অভিজ্ঞতা হয়েছে। আউটডোরে দীর্ঘদিনের শুটিং আর বৈচিত্র্যময় অভিজ্ঞতা আমাকে অনেক কিছু শিখিয়েছে। সত্যি কথা বলতে এই সিনেমার গল্প এমন জালের মতো ছড়িয়ে গিয়ে পরে একটা কেন্দ্রে এসে মিলিত হয়েছে যার ফলে আমাদের মানে শিল্পীদেরও জালের মতো ছড়িয়ে পড়তে হয়েছিল। আমি নিজেও নতুন তেমন কিছু বুঝতাম না। তবে আমাকে যেভাবে বলা হয়েছে সেভাবেই স্ক্রিনে প্রেজেন্ট করেছি।

মুক্তির প্রথম দিনে প্রচারণায় সময় দিচ্ছে ইমন সালওয়া নিপুণসহ সিনেমাটির টিম। শুক্রবার বিকেলে গিয়েছিলেন যমুনা ব্লকবাস্টারে। পরে রওনা দিয়েছেন চিত্রামহলে। সন্ধ্যা ৭টার শো-তে হাজির হবে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শাখায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *