বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক-গীতিকবি বিশাল

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক-গীতিকবি বিশাল

বিনোদন ডেস্ক : 
সড়ক দুর্ঘটনায় নিহত হলেন গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল। সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে গ্রামের বাড়ি নরসিংদী থেকে ঢাকায় মোটরসাইকেল-যোগে ফেরার পথে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

এমনটাই জানিয়েছেন তার কর্মস্থল জি নিউজ-এর বার্তা সম্পাদক সুমন মোস্তফা। তিনি বলেন, বিশাল পরশু বিকালে একদিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন। আজ অফিসে যোগ দেয়ার কথা। সম্ভবত অফিসের উদ্দেশেই তিনি বাইকে করে ফিরছিলেন। কিন্তু তার তো আর ফেরা হলো না। একদিনের ছুটি নিয়ে আজীবনের ছুটিতে চলে গেলেন। এই বেদনা সহ্য করা যায় না।

এদিকে ওমর ফারুক বিশালের চাচাতো ভাই মামুন জানান, এক বন্ধুর মোটরসাইকেলে করে সকালে ঢাকায় রওয়ানা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাস স্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। তার বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

ওমর ফারুক বিশাল ভারতের অনুপম রায়, শ্রীকান্ত, বাংলাদেশের তাহসান, সালমা, সাব্বির নাসিরসহ অনেক জনপ্রিয় শিল্পীর জন্য গান লিখেছেন। সেসবের অনেকগুলোই শ্রোতাপ্রিয়তা পেয়েছে। সাব্বির নাসিরের গাওয়া ‘দমে দমে’ ‘আমারে দিয়া দিলাম তোমারে’ ‘আধা’ গানগুলো বহু শ্রোতাপ্রিয় গান।

এই মুহূর্তে কলকাতার তুমুল জনপ্রিয় গায়ক অনুপম রায় বিশালের কথায় গেয়েছেন ‘পারছি তো খুব।’

ওমর ফারুক বিশাল গত রাতেই ফেসবুকে নদীর ধারে বন্ধুদের সঙ্গে আড্ডার ছবি দিয়েছেন। নদীর ধারে রান্না করে খেয়েছেন। ফেসবুকে ছবিসহ পোস্ট দিয়ে লিখেছিলেন, ‘নদীর ধারে হাঁসভোজন’। একইদিন দিনের বেলায় নদীর ধারে মাছ ধরার ছবি পোস্ট করেছেন। গ্রাম থেকে বিশালের ঢাকা ফেরা হলো না। শুকাঙ্ক্ষীরা বিশালের এমন চলে যাওয়া মানতে পারছেন না।

একই সময়ে তিনি অনেক গান লিখেছেন ও সুর করেছেন। বিশালের এই অকাল প্রস্থানে গভীর শোক জানিয়েছে গীতিকবি সংঘ বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *