মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কয়লা সংকটে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের একটি ইউনিট ৫ দিন ধরে বন্ধ কলমাকান্দায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর দেশের ৫ বিভাগসহ ১১ অঞ্চলে তাপদাহ ফের ক্ষমতায় আসতে পারেন হাসিনা ও মোদি: দ্য ইকনোমিস্ট নির্বাচনের আগে বিদ্যুতের দাম বাড়ানোর পরিকল্পনা নেই যুক্তরাষ্ট্রের সাথে টানাপড়েন হলে আলোচনায় সমাধান: আইনমন্ত্রী সরকারের সুর নরম হয়েছে: ফখরুল ভাঙছে মেয়েদের সাফজয়ী দল আফগান সিরিজের প্রাথমিক তালিকা প্রস্তুত, নেই রিয়াদ মাগুরায় অশ্লীল ভিডিও ধারণ ও জিম্মি করে মুক্তিপণ দাবী করা চক্রের মূলহোতাসহ গ্রেফতার ২ নারী মাদারগঞ্জে আওয়ামী লীগ নেতার মা’র জানাজায় মির্জা আজম মহিপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন শ্রীপুরে আ.লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন  গলাচিপায় প্রবীণ শিক্ষকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ঝিকরগাছায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

শ্রীপুরে মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

শ্রীপুরে মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

// আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি //

মাগুরার শ্রীপুর উপজেলার জোকা গ্রামে ধুমপান করার অপরাধে মায়ের বকুনি খেয়ে অবশেষে মায়ের উপর অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিল সোগাগ মোল্যা (১২) নামে এক স্কুল ছাত্র। নিহত স্কুল ছাত্র ওই গ্রামের শেরজান মোল্লার পুত্র ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ।
নিহত শিশুটির মা সোহাগী বেগম জানান, তার সন্তান সোহাগ মোল্যা শিশুকাল থেকেই অদৃশ্য শক্তির আছড়ের ভাব ছিল। সে প্রায়ই পরিবারের লোকজনদের উপর রাগ করে বাড়ি বাইরে পালিয়ে থাকত। ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়ার পাশাপাশি সে পরিবারের কিছু খুটিনাটি কাজকর্মও করত। তার অভ্যাস ছিল বিকেল হলেই বাড়ির পাশে স্কুল মাঠে গিয়ে বন্ধুদের সাথে আড্ডা দেয়া। বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার একপর্যায়ে সে দিনেদিনে ধুমপানে আশক্ত হয়ে পড়ে। ধুমপানের বিষয়টি বন্ধুদের মাধ্যমে শিশুটির মা জানতে পেরে গত শুক্রবার রাতে তার সন্তান সোহাগ বাড়ি ফিরলে তার উপর একটু রাগারাগি করেন। পরদিন অর্থ্যাৎ শনিবার সকালে শিশুটি দেরি করে ঘুম থেকে ওঠায় মা তাকে আবারও বকুনি দেন । বকুনির একপর্যায়ে শিশুটি সকালের নাস্তা না খেয়েই বাড়ি থেকে নিরুদ্দেশ হয়। পরিবারের লোকজন দুইদিন ধরে ব্যাপক খোঁজাখুঁজির একপর্যায়ে রবিবার রাত অনুমান ১০টার দিকে বাড়ির পার্শ্ববর্তী জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের একটি কক্ষের আড়ার সাথে শিশুটির গলায় রশি বাঁধা মৃত ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
পরে এলাকাবাসির সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রবিবার রাত অনুমান ২টার দিকে লাশটি উদ্ধার করে সোমবার সকালে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে প্রেরণ করেন।
এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই মোশারফ হোসেন বলেন, ময়না তদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব নয়।

বা/খ: এমআর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *