রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের শ্রাবন্তীর বিরুদ্ধে ফের স্বামীর মামলা বঙ্গবন্ধু যেমন চেয়েছিলেন, শেখ মনি বেঁচে থাকলে গড়তে পারতেন : শেখ ফজলুল করিম সেলিম

শাহজাদপুরের চেতনানাশক ঔষধ খাইয়ে মালামাল লুট 

শাহজাদপুরের চেতনানাশক ঔষধ খাইয়ে মালামাল লুট
শাহজাদপুরের চেতনানাশক ঔষধ খাইয়ে মালামাল লুট

শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি গ্রামে ভাতের সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে একই পরিবারের ১০ জনকে অসুস্থ করে সোনার গহনা, নগদ টাকা ও মোবাইল ফোন লুটের ঘটনা ঘটেছে । অসুস্থ ১০ জনকে কে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেস্কে ভর্তি করা হয়েছে । থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।
জানা গেছে, উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের সাদেকুলের বাড়িতে গত সোমবার রাতে কে বা কারা ভাতের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে দেয় । সেই ভাত খেয়ে বাড়ির সদস্যরা ঘুমিয়ে পড়ে । এক পর্যায়ে মঙ্গলবার সকালে পাশের বাড়ির লোকজন তাদের সাড়া না পেয়ে এগিয়ে এসে দেখে সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। এক পর্যায়ে সাদিয়া (৩০), রাজিয়া (২৫), মিনা (৪৫), রওশন(৩০), রীনা (৬০), রহিমা (৭০), মান্নান (৬০), রহিম (৪০), সাদেকুল (৫০) ও মাদরাসার ছাত্র শাওন (১২) উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয় ।
হাসপাতালে চিকিৎসারত সাদিয়া খাতুন জানান, ‘আমরা রাতে ভাত খেয়ে ঘুমিয়ে পড়ি । সকালে দেখি তাদের ঘর থেকে ৫/৬ টি মোবাইল , সোনার গহনা ও নগদ টাকা নিয়ে যায় ।’
ওয়াডের ইউপি মেম্বর আব্দুর রাজ্জাক জানান, ‘ভাতের সাথে চেতনা নাশক ঔষধ খাওয়ানো হয়েছে । বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।
গ্রামের ফিরোজ হোসেন জানান, ‘এ ঘটনায় জিতেন শাহজাদপুর থানায় অভিযোগ অভিযোগ দায়ের করেছে ।’
শাহজাদপুর থানার ওসি অপারেশন আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেছে । এ ঘটনা নিয়ে এলাকায়
বইছে আলোচনার ঝড় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *