বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে প্রফেসর মযহারুল ইসলাম ॥ শ্রদ্ধাঞ্জলি সিটি করপোরেশনে মহামারি বিশেষজ্ঞ পদসৃষ্টির প্রস্তাব পেয়েছি : স্থানীয় সরকারমন্ত্রী বৃহস্পতিবার বাংলাদেশ সফরে আসছে ভারত

শক্তিশালী দল ঘোষণা করল ইংল্যান্ড

শক্তিশালী দল ঘোষণা করল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক : 
কাতার বিশ্বকাপকে সামনে রেখে শক্তিশালী দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ২৬ সদস্যের দলে প্রত্যাশিতভাবে জায়গা পেয়েছেন হ্যারি কেন, রাহিম স্টার্লিং, মার্কাস রাশফোর্ডরা। অনেকের আপত্তি সত্ত্বেও স্কোয়াডে জায়গা করে নিয়েছেন হ্যারি ম্যাগুয়ার।

হ্যারি ম্যাগুয়ার গত কয়েক বছর ধরেই ফর্মখরায় ভুগছেন। তারপরও তিনি কেন বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ একটি ইভেন্টে স্কোয়াডে থাকবেন, তা নিয়ে প্রশ্ন ইংল্যান্ডের সাবেকদের। এদিকে, দুর্দান্ত ফর্মে ছিলেন চেলসির ডিফেন্ডার রিস জেমস। ইনজুরির কারণে এই তারকার কপাল পুড়েছে। ২৬ সদস্যের দলে জায়গা হয়নি তার।

ইংল্যান্ড দলে জায়গা পাওয়ার কথা চলছিল টামি আব্রাহাম ও ইভান টনিকে নিয়ে। কিন্তু কাতারে ইংল্যান্ড দলের সঙ্গী হচ্ছেন না তারা। গ্যারেথ সাউথগেট দলেই রাখেননি এ দজনকে। গত ইউরোতে ইংল্যান্ডের সেরা পারফরমারদের তালিকায় প্রথমদিকেই ছিলেন জ্যাক গ্রেয়ালিশ ও কেলভিন ফিলিপস ও ডেকলাইন রিসরা। প্রত্যাশিতভাবে তারা জায়গা করে নিয়েছেন সাউথগেটের দলে।

ইংল্যান্ড স্কোয়াড

গোলরক্ষক: জর্ডান পিকফোর্ড, অ্যারন রামসডালে ও নিক পোপ।

ডিফেন্ডার: কাইরান ট্রিপিয়ার, জন স্টোনস, কাইল ওয়াকার, লুক শ, হ্যারি ম্যাগুয়ার, বেন হোয়াইট, ট্রেন্ট আলেকজান্ডার আর্নল্ড, এরিক ডিয়ার, কনর কোডি

মিডফিল্ডার: ডেক্লান রাইস, ক্যালভিন ফিলিপস, ম্যাসন মাউন্ট, জর্ডান হেন্ডারসন, জুডে বেলিংহাম ও কনর গ্যালাঘের।

ফরোয়ার্ড: হ্যারি কেন, ক্যালাম উইলসন, রাহিম স্টার্লিং, ফিল ফোডেন, জ্যাক গ্রেলিশ, বুকায়ো সাকা, মার্কাস রাশফোর্ড ও জেমস ম্যাডিসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *