বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজধানীসহ সারাদেশের কমছে তাপমাত্রা বিশ্বকাপে অশ্লীলতার শিকার নোরা! আইএসের শীর্ষ নেতা নিহত রসিক নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ১০ জঙ্গি ফের ৫ দিনের রিমান্ডে শিশু আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত 

রাজশাহীতে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র বাইরে এনে উত্তরপত্র তৈরি,শিক্ষকসহ আটক ৮

রাজশাহী ব্যুরো :
রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র বাইরে এনে উত্তরপত্র তৈরি করার সময় ৮ জনকে আটক করেছে র‍্যাব।এর মধ্যে চারজন শিক্ষক এবং তাদের ৪ জন সহযোগী যুক্ত ছিলেন।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় ভবানীগঞ্জ বাজারের গোডাউন মোড়ে ভাই ভাই ভ্যারাইটিজ স্টোর অ্যান্ড ফটোস্ট্যাটের দোকানে উত্তরপত্র তৈরি ও বিক্রির কার্যক্রম চলে।সেগুলো পাশের একটি কলেজ থেকে এনে প্রতিটি উত্তরপত্র ৩০০ থেকে ৫০০ টাকায় গোপনে বিক্রি করে অভিযুক্তরা।এমন খবর পেয়ে র‍্যাবের একটি দল সেখানে গিয়ে তাদের আটক করে।
আটককৃতদের মধ্যে রয়েছেন,বাগমারা থানার রামগুইয়া এলাকার বাসিন্দা শামসুল ইসলাম, চাঁইপাড়ার জাকিরুল ইসলাম,দানগাছির এলাকার দুলাল হোসেন,খাঁপুর এলাকার মমিন মন্ডল,গুনিয়াডাঙ্গা এলাকার শরিফুল ইসলাম, খলিশপাড়া এলাকার তোফায়েল হোসেন।
এছাড়াও নাটোর জেলার নলডাঙ্গা এলাকার তৌহিদুল ইসলাম,নওগাঁ জেলার পত্নীতলা এলাকার মোরশেদুল আলম।
সকল অভিযুক্তদের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা আইনে মামলা করা হবে বলে জানায় র‍্যাব।
বা/খ: এস আর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *