বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া

মির্জা ফখরুল এখন পদ্মা সেতু পাড়ি দিয়ে জনসভায় যোগ দেন : নাহিদ

মির্জা ফখরুল এখন পদ্মা সেতু পাড়ি দিয়ে জনসভায় যোগ দেন : নাহিদ

সুনামগঞ্জ প্রতিনিধি : 
খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে অনেক সমালোচনা করেছেন। পদ্মা সেতু নির্মাণের পর বলেছেন, বিএনপির কেউ যেন এই সেতু দিয়ে না যায়, ভেঙে পড়বে। অথচ মির্জা ফখরুল এখন পদ্মা সেতু দিয়ে ফরিদপুরের জনসভায় যোগ দেন। লজ্জা থাকলে এ কথা বলতে পারতেন না খালেদা জিয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজার মাঠে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাহিদ বলেন, বিএনপি দুর্নীতিতে বারবার চ্যাম্পিয়ন হয়েছে। বর্তমান সরকারের আমলে মানুষের মাথাপিছু আয় অনেক বৃদ্ধি পেয়েছে। মানুষ এখন ভালোমন্দ খেতে পারে।

তিনি আরো বলেন, বিএনপি এখন ইলেকশন নিয়ে টালবাহানা শুরু করেছে। আওয়ামী লীগের কথা পরিষ্কার: নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। দেশের সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীন আগামী সংসদ নির্বাচন হবে। বিএনপি সংবিধান মানে না, নির্বাচনও মানে না। যদি শেখ হাসিনা আবার ক্ষমতায় না যান, তাহলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে না। বিএনপি-জামায়াত জোট আবার দেশের সম্পদ লুটপাট করে খাবে।

সম্মেলনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, শেখ হাসিনা হাওড় ও চরের মানুষের জীবনমান উন্নয়নে সদা সচেষ্ট। সারা বাংলাদেশের পিছিয়ে পড়া মানুষের জন্য প্রধানমন্ত্রী কাজ করেন। গ্রামের মানুষের জন্য কাজ করেন।

সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, আজ বিশ্বব্যাংক বলেছে উন্নয়নে বিশ্বকে চমকে দিয়েছে বাংলাদেশ। দেশের সব উন্নয়ন করেছেন শেখ হাসিনা। বিএনপি উন্নয়ন সহ্য করতে পারে না। দেশের উন্নয়ন করেতে হলে দীর্ঘসময় ক্ষমতায় থাকতে হয়। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান খুনি। জাতীয় চার নেতা ও বঙ্গবন্ধুকে খুন করেছেন তিনি।

দিরাইয়ের কাউন্সিলে গোলমাল প্রসঙ্গে তিনি বলেন, স্ট্রোক করে বাড়িতে লোক মারা গেছে। একটি স্বাভাবিক মৃত্যু আমাদের কাঁধে চাপিয়ে দেয়ার চেষ্টা করেছে কুচক্রী মহল। শেখ হাসিনা মানুষের জন্য কাজ করেন।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *