মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে শান মাসুদ

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে শান মাসুদ

স্পোর্টস ডেস্ক : 
টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচ শুরু হতে বাকি আর মোটে একদিন। এর আগেই পাকিস্তান শিবিরে এলো বড় দুঃসংবাদ। পাকিস্তানের টপ অর্ডার ব্যাটার শান মাসুদ অনুশীলন করতে গিয়ে মাথায় বলের আঘাত পেয়েছেন। তাকে তাৎক্ষনিক হাসপাতালে নেওয়া হয়েছে।

আজ শুক্রবার (২১ অক্টোবর) মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনের সময় এই ঘটনা ঘটে।

সংবাদ মাধ্যম জানান, ব্যাটিং অনুশীলনের জন্য শান মাসুদ প্যাড আপ করে পাশে বসে ছিলেন। তখন নেটে অনুশীলনের এক পর্যায়ে দলের অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজের করা একটি শট মাসুদের মাথায় আঘাত হানে। সঙ্গে সঙ্গে ব্যথায় মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি।

দলের চিকিৎসক এসে প্রাথমিক পর্যবেক্ষণের পর অবশ্য উঠে দাঁড়ান ৩৩ বছর বয়সী এই ব্যাটার। হেঁটেই মাঠ থেকে বাইরে যান। এরপর তাকে নেওয়া হয় হাসপাতালে। আঘাত বা ইনজুরির শঙ্কা বুঝতে তার মাথায় স্ক্যান করানো হবে।

পাকিস্তান আগামী রোববার মেলবোর্নে ভারতের বিপক্ষে আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলবে। মাথায় বল লাগায় কনকাশনের বিষয়টি বিবেচনায় রেখে পাকিস্তান দলের চিকিৎসকরা মাসুদকে পর্যবেক্ষণে রাখবেন। যে কারণে ভারতের বিপক্ষে ম্যাচ মিসও করতে পারেন তিনি। পাকিস্তান দলে তার বিকল্প হিসেবে আছেন ফখর জামান।

বিশ্বকাপের পাকিস্তান দল:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, শাহিন আফ্রিদি, ইফতিখার আহমেদ, আসিফ আলী, হায়দার আলী, মোহাম্মদ হাসনাইন, শান মাসুদ, মোহাম্মদ নেওয়াজ, ফখর জামান, হারিস রউফ, মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ, নাসিম শাহ ও মোহাম্মদ ওয়াসিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *