সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি বৈবাহিক ধর্ষণের শিকার : বাঁধন বিদেশি লবিস্টদের পরামর্শে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের

বিশ্বের ১০ সুন্দরীর তালিকায় দীপিকা

বিশ্বের ১০ সুন্দরীর তালিকায় দীপিকা
বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক

বিজ্ঞান অনুযায়ী বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হিসেবে ঘোষণা করা হয়েছে জোডি কমারকে। বিয়ন্স এবং কিম কার্দাশিয়ানও সেরা দশে জায়গা করে নিয়েছেন। বিশ্বের সেরা ১০ সুন্দরী নারীর তালিকায় স্থান পেয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। লন্ডনভিত্তিক প্লাস্টিক সার্জন জুলিয়ান ডি সিলভার বিশেষ কম্পিউটার প্রোগ্রামিংয়ের মতে সেরা সুন্দরীর তালিকায় নবম স্থান পেয়েছেন দীপিকা।

গতকাল রোববার টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়, প্রাচীন গ্রিসে যে পদ্ধতিতে নারীর সৌন্দর্যের বিচার করা হত, সেই মাপকাঠিতেই বিচার করে জুলিয়ান ডি সিলভার প্রোগ্রামটি। এবার নতুন তালিকায় দশম স্থানে রয়েছেন দক্ষিণ কোরিয়ার মডেল-অভিনেত্রী হোইয়ন জুং। হালে ‘স্কুইড গেম’ নামের সিরিজে কাজ করে রীতিমতো জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী।

সেরা সুন্দরীদের তালিকায় স্থান পেয়েছেন কিম কারদেশিয়ানও। তিনি রয়েছেন অষ্টম স্থানে। অপরদিকে সপ্তম হয়েছেন সুপার মডেল জর্ডন ডান। তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন জনপ্রিয় গায়িকা টেলর সুইফট। তবে তালিকায় তিনিই একমাত্র গায়িকা নন, আরও অনেকে জায়গা করে নিয়েছেন সেরা দশে। যেমন জনপ্রিয় পপ তারকা আরিয়ানা গ্রান্ড। তার কণ্ঠে মুগ্ধ শ্রোতাদের সংখ্যা অগনিত। পৃথিবীর সেরা সুন্দরীদের তালিকায় পাঁচ নম্বরে রয়েছেন তিনি।

অপরদিকে পপ-তারকা এবং মডেল বিয়ন্সে রয়েছেন চতুর্থ স্থানে। তালিকায় তৃতীয় স্থানে পেয়েছেন সুপার মডেল বেলা হাদিদ। ইতোমধ্যেই সারা পৃথিবীতে মডেল হিসেবে বিপুল জনপ্রিয় তিনি।

জুলিয়ান ডি সিলভার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন মার্কিন অভিনেত্রী জেনডায়া। ‘স্পাইডারম্যান’ থেকে ‘ডিউন’— বহু ছবিতে অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করেছেন। অপরদিকে প্রথম স্থানে রয়েছেন জোডি কামার। ‘কিলিং ইভ’ নামের সিরিজে অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন জোডি। কম্পিউটার প্রোগ্রামের মতে, তিনিই পৃথিবীর সেরা সুন্দরী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *