বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

বিশ্বকাপ বাছাই পর্বে খেলতে পারবেন না জাহানারা-ফারজানা

বিশ্বকাপ বাছাই পর্বে খেলতে পারবেন না জাহানারা-ফারজানা

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপরবাছাই পর্ব থেকে ছিটকে গেলেন বাংলাদেশের পেসার জাহানারা আলম ও ব্যাটার ফারজানা হক।
আবু ধাবিতে অনুশীলনে ব্যথা পওয়া ডান-হাতে দু’টি সেলাই পড়েছে অভিজ্ঞ জাহানারার। করোনায় আক্রান্ত হওয়ায় বাছাই পর্বে খেলা হবে না ফারজানার।
জাহানারা ও ফারজানার বদলি হিসেবে শনিবার দলের সাথে যোগ দিবেন ২০ বছর বয়সী বাঁহাতি পেসার ফারিহা ইসলাম তৃষ্ণা ও ৩৪ বছর বয়সী স্পিন অলরাউন্ডার সোহেলী আক্তার।
জাহানারা ও ফারজানাকে হারানো বাংলাদেশের জন্য বড় ধাক্কা। টি-টোয়েন্টিতে ৭২ ম্যাচে এক সেঞ্চুরি ও দুই হাফ সেঞ্চুরিসহ বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ১০৬৪ রান আছে ফারজানার। অন্য দিকে বল হাতে ৭১ ম্যাচে ৫৫ উইকেট শিকার রয়েছে জাহানারার ঝুলিতে।
জাহানারার বদলে সুযোগ পাওয়া তৃষ্ণার আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলার কোন অভিজ্ঞতা নেই। তবে ৫টি ওয়ানডেতে ৫ উইকেট আছে তার।
দেশের হয়ে ২টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি খেলেছেন সোহেলী। ওয়ানডেতে ৩টি উইকেট আছে তার। ২০১৪ সালে দেশের হয়ে সর্বশেষ খেলেছেন তিনি।
আগামী রোববার আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বাছাইপর্ব শুরু করবে বাংলাদেশ নারী দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *