বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে প্রফেসর মযহারুল ইসলাম ॥ শ্রদ্ধাঞ্জলি সিটি করপোরেশনে মহামারি বিশেষজ্ঞ পদসৃষ্টির প্রস্তাব পেয়েছি : স্থানীয় সরকারমন্ত্রী বৃহস্পতিবার বাংলাদেশ সফরে আসছে ভারত

বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে : শামা ওবায়েদ

বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে : শামা ওবায়েদ

ফরিদপুর জেলা প্রতিনিধি : 
বিএনপির ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, সরকার ফরিদপুরের গণসমাবেশকে কেন্দ্র করে গণপরিবহন বন্ধ রেখেছে। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করছে। এরপরও নেতাকর্মীরা পুলিশি বাধা অতিক্রম করে সমাবেশস্থলে আসছেন।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে ফরিদপুর কোমরপাড়া আব্দুল আজিজ ইনস্টিটিউশনের মাঠে বিভাগীয় গণসমাবেশের মাঠ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শামা ওবায়েদ বলেন, আমরা বিভিন্ন বাধার সম্মুখীন হচ্ছি। গত দুদিন ধরে গণপরিবহন বন্ধ রাখা হয়েছে।  শুক্রবার (১১ নভেম্বর) ও শনিবার (১২ নভেম্বর) বন্ধ থাকবে। দুদিন আগেই নগরকান্দি থেকে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) রাতে বোয়ালমারি থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বিভিন্ন জায়গায় চেকিং চলছে। রাস্তায় রাস্তায় হয়রানি চলছে। তারপরও ফরিদপুরের পাঁচটি জেলা থেকে বিপুল পরিমাণ নেতাকর্মী পুলিশি বাধা অতিক্রম করে সমাবেশস্থলে এসেছেন।

তিনি আরো বলেন, ছাত্রলীগ ও যুবলীগের মহড়া চলছে। সেই সঙ্গে কিছু উসকানিমূলক কর্মকাণ্ড করছে, যেগুলো না হলে ভালো হতো। দূর থেকে আসা সাধারণ জনগণ দুদিন আগে সমাবেশে চলে আসছে। তারা এখন শান্তিপূর্ণভাবে মাঠে অবস্থান করছে। আমরা বিএনপির পক্ষ থেকে শান্তিপূর্ণ ও সফল সমাবেশ করতে চাই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *