শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় নারী কৃষকদের মানববন্ধন, সংবাদ সম্মেলন আজ না হয় কাল, খবরটা জানাজানি হবেই : সিদ্ধার্থ ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ঝগড়ায় সংঘর্ষে নিহত ১ চরাঞ্চলে ভূট্টা চাষে কৃষকের আগ্রহ বেড়েছে  আমাদের হৃদয় আছে বলেই আমরা সেমিফাইনালে : মার্তিনেস নিষেধাজ্ঞা প্রত্যাহার করলে ইরান পরমাণু চুক্তি মেনে চলবে : তেহরান কটিয়াদীতে মুরগির বিষ্ঠা দিয়ে মাছ চাষ স্বাস্থ্যঝুঁকি বাড়ছে দুপুরের পর জেলেরা গভীর সাগরে যেতে পারবে ইনজেকশন দিয়ে স্বাবলম্বী দেড় শতাধিক নারী বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের সম্মেলন ও গুণীজন সম্মাননা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন গোলাপবাগে ইন্টারনেট নেই, মোবাইলে কলড্রপ খালেদা জিয়ার হাত কালো নয়, সাদা: আফরোজা আব্বাস পটুয়াখালীর “শ্রেষ্ঠ জয়িতা” কলাপাড়ার মিলি রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ মানবাধিকার লঙ্ঘনের শামিল: আইনমন্ত্রী

ফোনে অন্য নারী, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন তরুণী

ফোনে অন্য নারী, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক : 
প্রেমিককে অ্যাপে কল করেছেন। কিন্তু তা রিসিভ করেছে অন্য নারী। এই নিয়ে ক্ষোভে আগুন প্রেমিকা। আর এতেই জ্বালিয়ে দিয়েছেন প্রেমিকের আস্ত বাড়ি। যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে ঘটেছে এই ঘটনা। খবর এনডিটিভির।

টেক্সাসের বেক্সার কোউন্টি শেরিফ অফিস বলছে, প্রেমিকার বাড়ি পুড়িয়ে দেওয়ার কারণে টেক্সাসের এক নারীকে গ্রেফতার করা হয়েছে। দেশটির পুলিশ বলেছে, সেনাইদা মেরি সোতো (২৩) নামের ওই তরুণী তার প্রেমিকার বাড়িতে রাত ২ টার আগে প্রবেশ করেন। সেখান থেকে বেশকিছু জিনিস তিনি চুরিও করেন। এরপর বাড়িতে আগুন জ্বালিয়ে দেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ লিখেছে, সোতোকে চুরি ও অগ্নিসংযোগের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে আরো বলা হয়, সোতো তার বয়ফ্রেন্ডকে এক অ্যাপে কল দেয়, এই সময় এক নারী রিসিভ করে।

এতেই ক্ষুব্ধ হয়ে সোতো তার প্রেমিকের শোয়ার রুমে আগুন জ্বালিয়ে দেয় এবং পুরো বাড়িতে আগুন ধরে। বাড়িটি যখন আগুনে পুড়ছিল তখন তা রেকর্ড হচ্ছিল। তাতে দেখা যায় সোতো বাড়িতে আগুন জ্বালিয়ে দিচ্ছে। বাড়িটি আগুনে পুড়ে ৫০ হাজার ডলারের ক্ষতি হয়েছে। পরবর্তীতে জানা যায়, যে নারী ফোন রিসিভ করেছে তা সোতোর প্রেমিকের এক আত্মীয়।

প্রতিবেদনে বলা হয়েছে, বাড়িটি যখন পুড়ছিল তখন সোতো তার প্রেমিককে বার্তায় লিখেন, আমি আশা করি তোমার বাড়ি ঠিক আছে। এর পরেই সোমবার (২১ নভেম্বর) সোতোকে গ্রেফতার করে দেশটির পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *