মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

ফুলবাড়ীতে পশু চিকিৎসককে ছুরি দিয়ে আঘাত, আটক এক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে ভেটেনারী টেকনিশিয়ান (পল্লি পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছার (৩৫) কে ছুরি দিয়ে আঘাত করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় জাকারিয়া হোসেন (৪০)নামে সাবেক পুলিশ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আশ্রাফুল ইসলাম।

আহত আসাদুজামান কায়ছার উপজেলার বেতদিঘী ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের আলহাজ্ব মোবারক আলীর ছেলে। তিনি পেশায় ভেটেনারী টেকনিশিয়ান (পল্লী পশু চিকিৎসক)। পুলিশের হাতে আটক জাকারিয়া একই গ্রামের নবানু মন্ডলের ছেলে বলে জানা যায়।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বেতদিঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের মোবারক আলীর ছেলে ভেটেনারী টেকনিশিয়ান (পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছার এর সাথে একই গ্রামের নবানু মন্ডলের ছেলে (চাকরীচ্যুত সাবেক পুলিশ সদস্য) জাকারিয়ার সাথে দির্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে বুধবার বিকেল ৫টায় আসাদুজামান বাড়ী থেকে মোটরসাইকেল যোগে মাদিলাহাট যাওয়ার পথে বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট কবরস্থানের পাশে মাহালি পাড়া সংলগ্ন স্থানে জাকারিয়া তার পথ রোধ করে তাকে মারপিট করে, একপার্যায়ে ছুরি দিয়ে পিঠে আঘাত করলে, আসাদুজামান মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় পশু চিকিৎসক আসাদুজামানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবং জাকারিয়া কে আটক করে থানায় সোপর্দ করেন।

আসাদুজামানের শাশুড়ী মাজেদা বেগম বলেন, পুর্বশত্রুতার জের ধরে জাকারিয়া আমার জামাইকে ছুরি দিয়ে আঘাত সহ মারপিট করেছে। এর আগেও সে আমার জামাইয়ের পথ রোধ করেছিল,ঐ ঘটনায় তখন থানায় একটি জিডি করা হয়েছে।

সংশ্লিষ্ট সাবেক ইউপি সদস্য আজিজার রহমান ও আসাদুজামান এর জ্যাঠাত ভাই মশিকুল ইসলাম জানান,ঘটনার পর তারা আসাদুজামান কে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং পরিবার কে খবর দেন।

বেতদিঘি ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস বলেন, জাকারিয়া একজন উৎশৃঙ্খল নেশাগ্রস্থ ছেলে, সারাদিন নেশা করে অস্ত্র নিয়ে এলাকায় ঘোরা ফেরা, স্কুলগামী শিক্ষার্থীদের উত্যক্ত করা সহ এলাকার লোকজনকে হুমকি দেয়া তার নিত্যদিনের কাজ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,বুধবার রাতেই এলাকাবাসীর সহযোগিতায় ছুরি আঘাতকারী জাকারিয়াকে আটক করে থানায় আটকের পর বৃহস্পতিবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে আহত আসাদুজামান এর ভাতিজা রোমান আলী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

বা/খ: এস আর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *