বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

‘পাঠান’ বাংলাদেশে মুক্তি পাবে কিনা জানা যাবে মঙ্গলবার

‘পাঠান’ বাংলাদেশে মুক্তি পাবে কিনা জানা যাবে মঙ্গলবার

বিনোদন ডেস্ক : 

‘পাঠান জ্বর’-এ কাবু পুরো ভারত। অগ্রিম টিকিট বুকিংয়ে দর্শক চাপে ক্র্যাশ করেছে বুকিং অ্যাপ। টিকিট না পেয়ে সরাসরি নায়কের কাছেই আবদার করে বসে এক ভক্ত।

বলিউডের মেগা তারকা শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত পাঠান সিনেমাটিকে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে আনার চেষ্টা চলছে। সব ঠিকঠাক থাকলে ভারতের হলগুলোর পাশাপাশি বাংলাদেশের হলেও মুক্তি পেতে পারে নানা ঘটনায় আলোচিত সিনেমাটি।

বিষয়টি নিয়ে দেশের একটি প্রযোজনা সংস্থা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে। আগামীকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) এ ব্যাপারে সিদ্ধান্ত আসতে পারে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় চিঠিটি পেয়েছে বলে নিশ্চিত করেছে একটি সূত্র। জানা গেছে, মঙ্গলবার দুপুর ৩ টায় পাঠানের মুক্তি নিয়ে তথ্য মন্ত্রণালয়ে বৈঠক আছে। সেখানেই সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাবে কিনা। সিদ্ধান্ত হবে।

বৈঠক থেকে ইতিবাচক ফলাফল এলে সাফটা চুক্তির নীতিমালা অনুসারে ভারতে মুক্তির দুদিন পরে বাংলাদেশের হলেও পাঠান দেখা যেতে পারে। আগামী বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পারে জন আব্রাহাম-ডিম্পল কাপাড়িয়া অভিনীত সিনেমাটি। বিশেষ একটি চরিত্রে থাকছেন টাইগার খ্যাত সালমান খান।

উল্লেখ্য, ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’। এতে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *