শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

পবিত্র ইদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

রাজশাহী ব্যুরো : ৯ অক্টোবর রোববার ১২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি রবিবার পবিত্র ইদে মিলাদুন্নবী (সা.) ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদ্‌যাপিত হবে। দিনটি উপলক্ষে রাজশাহী মহানগর এলাকায় জুশনে জুলুশ (শোভাযাত্রা),মিলাদ-ওয়াজ মাহফিল ও ধর্মীয় সভা-সহ বিভিন্ন ধরনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পবিত্র ইদে মিলাদুন্নবী (সা.) শান্তিপূর্ণভাবে উদ্‌যাপনের লক্ষ্যে এবং মহানগর এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষার নিমিত্ত কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।
দিবসটি উপলক্ষ্যে রাজশাহী মহানগরী পুলিশ আইন-১৯৯২ এর ২৬এর ১(ঢ); ২৯ এর ১ (ক), (খ) ও ৩৩(গ) ধারার অর্পিত ক্ষমতাবলে রাজশাহী মহানগর এলাকায় আগামীকাল সকল ধরনের আতশবাজি,পটকা ফুটানো-সহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য ব্যবহার, অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠি ও বিস্ফোরক দ্রব্য বহন ও ব্যবহার এবং উচ্চস্বরে মাইক বাজানো নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে ।
আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
গতকাল বৃহস্পতিবার আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *