সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজস্থলীতে ইট বোঝাই ট্রাক উল্টে গেলেও বেঁচে গেলো চালক বকশীগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার উত্তরবঙ্গে কোনো জঙ্গি নাই : র‍্যাব মহাপরিচালক পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন

নিকলীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি 

নিকলীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি 

মোঃ হেলাল উদ্দিন, কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলায় দোকান ও বাড়িঘরে চুরি ডাকাতির উপদ্রব বেড়ে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছে নিকলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়া ও মহল্লাবাসী । এক সপ্তাহের ব্যবধানে নিকলী সদরসহ বেশ কয়েকটি ইউনিয়নে বাড়ি ও দোকানে পাটে চুরির অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, কয়েকদিন আগে নিকলী সদর উপজেলার মির্জাপুর গ্রামের তাপসী ফার্মের মালিক আনোয়ার হোসেনের ডেইরি ফার্মের পাহারাদার উসমান ও তার ছেকে আরিফ বিল্লাহকে হাত-পা, বেঁধে অস্ত্রের মুখে খামার থেকে ৩০ লাখ টাকা মূল্যের সাতটি গাভী ট্রাকে করে নিয়ে যায় ডাকাতদল। এই ব্যাপারে গত মঙ্গলবার নিকলী থানায় অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে, জারইতলা ইউনিয়নের দক্ষিণ জালালাবাদ গ্রামের ইদু মিয়ার দু’টি গাভী গোয়ালঘর থেকে নিয়ে যায় চুরের শব্দ পেয়ে তাৎক্ষণিক ভাবে তল্লাশির পর চোরের সাজনপুর হাওরে গাভী দুটি ছেড়ে দিতে বাধ্য হয় ডাকাতচক্র। পরে সেখান থেকে গাভী দুটি উদ্ধার করে গাভীর মালিক ইদু মিয়া ।

সম্প্রতি সাজনপুর গ্রামের কাউছার ধারীশর গ্রামের ছাগল চুরির ঘটনায় হাতেনাতে ধরা পড়লে পরে এলাকাবাসী আটক করে তাকে পুলিশে দেয়। পুলিশের জিজ্ঞাসাবাদে বেশ কয়েকজন চিহ্নিত চোরের নামও প্রকাশ করে কাউছার।

সাজনপুর বাজারের ব্যবসায়ী ও বাজারের ক্যাশিয়ার আলি হোসেন বলেন, বাজারে পাহারাদার থাকা সত্ত্বেও প্রায়ই চুরির ঘটনা ঘটছে। গত ১২ জানুয়ারি রাতে ঘরের সিঁদ কেটে আমার বাড়িতে চুরি হয়। ফের ইয়াবা ও মাদক ব্যবসা মাথা চাড়া দিয়ে উঠছে। চুরির ঘটনা নিয়ে জারইতলা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন আফরোজ বলেন , আমার এলাকার দুলালের অটোরিকশা চুরির ঘটনায় অটো উদ্ধারসহ মামলা হয়েছে ।এ বিষয়ে নিকলীথানার ওসি মনসুর আলী আরিফের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আইনশৃঙ্খলা অবস্থা নিয়ে আমরা কাজ করছি চিহ্নিত কিছু মানুষকে নজরধারিতে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *