বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

চিতলমারীতে কৃষক লীগের কমিটি গঠন

চিতলমারীতে কৃষক লীগের কমিটি গঠন

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের চিতলমারীতে বাংলাদেশ কৃষক লীগ হিজলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২১ জানুয়ারী) বেলা ১২ টায় হিজলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ খসরুল কাজী স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে। কমিটিতে মোঃ মৈয়ার মোল্লাকে সভাপতি ও মোঃ এশারত হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে গতকাল শুক্রবার বিকেল ৫ টায় উপজেলার বোয়ালিয়া বাজারে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমটির কার্য নির্বাহী সদস্য ও উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক প্রাণ কৃষ্ণ দত্ত ভগো। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম-আহবায়ক নাহিদা ইয়াসমিন নুপুর।

হিজলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হক শেখ ও মোঃ আল বাচ্ছু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হিজলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি আবু দাউদ গাজী। সভার শুরুতে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমটির সভাপতি সমির চন্দ্র চন্দর সুস্থতা কামনায় দোয়া ও প্রার্থনা করা হয়।

 

বা/খ: জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *