সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩ আনন্দে চোখ ভিজে উঠলো: তানিয়া মার্কিন বিচার বিভাগ দুর্নীতিগ্রস্ত: ট্রাম্প

গণজোয়ার তৈরি করে এই সরকারকে বিদায় করা হবে: আমীর খসরু

গণজোয়ার তৈরি করে এই সরকারকে বিদায় করা হবে: আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক : 

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পতন না হওয়া পর্যন্ত দেশের মানুষ রাস্তায় থাকবে। বাংলাদেশের মানুষ এবার সিদ্ধান্ত নিয়েছে তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট সরকারের মতন না হওয়া পর্যন্ত রাস্তায় থাকবে। আন্দোলনের মাধ্যমে গণজোয়ারের মধ্য দিয়ে ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (১২ নভেম্বর) বিকালে ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে বক্তব্যকালে তিনি একথা বলেন। শহরের কোমরপুরের আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে এই মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এটি বিএনপির ষষ্ঠ বিভাগীয় সমাবেশ।

আমীর খসরু বলেন, আমাদের হাতে তলোয়ার নেই আমাদের হাতে অস্ত্র নেই, আমাদের হাতে বন্দুক নেই, আমাদের হাতে চাইনিজ রাইফেল নেই। আমাদের হাতে আছে শুধু বাংলাদেশের জনগণ। সেই জনগণ জবাব দিয়েছে সেই জনগণ বার্তা দিয়েছে। আর বাংলাদেশের মানুষ যখন একবার সিদ্ধান্ত নেয় তখন তারা পিছু হটে যাবে না। বাংলাদেশের মানুষ স্বাধীনতার আন্দোলনে প্রমাণ করেছে ভাষা আন্দোলনের প্রমাণ করেছে স্বৈরাচার বিরোধী আন্দোলনে প্রমাণ করেছে।

আমীর খসরু বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে একটি গভীর গর্তের মধ্যে ফেলে দিয়েছে। এখান থেকে বেরিয়ে আসতে হলে সমস্ত জাতিকে একতাবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধভাবে সংস্কারের মাধ্যমে এই জাতিকে মুক্ত করতে হবে। কি কি সংস্কার হবে, কি কি পরিবর্তন হবে, রূপান্তরিত বাংলাদেশ দেখতে কেমন হবে, আলোকিত বাংলাদেশ দেখতে কেমন হবে সেটা আমরা মানুষের সামনে তুলে ধরব।

এই সংস্কা হবে দিনের আলোর মতো পরিষ্কার। মানুষের মনে যেন কোনো সন্দেহ না থাকে। শেখ হাসিনাকে ক্ষমতা থেকে তাড়াতে হবে। তারপর মানুষের প্রত্যাশা কি রয়েছে সবকিছুর উত্তর দিয়ে একটি পরিশুদ্ধ দেশ একটি আলোকিত দেশ তারেক রহমানের নেতৃত্বে গঠিত হবে।

সমাবশে মঞ্চে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজান ওমর, ডা. এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মজিবুর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক জেরিন খান ও ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *