শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ও তাদের আশ্রয়দাতাদের চাহিদা পূরণে পাশে আছে যুক্তরাষ্ট্র বিএনপির ভেন্যু নিয়ে দ্বিধাদ্বন্দ্ব শুক্রবার কেটে যাবে: হারুন ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের দিন ঝড়বৃষ্টির শঙ্কা চিকিৎসকরা উপজেলায় যেতে চান না : স্বাস্থ্যমন্ত্রী সচিবরা নিজেদের রাজা মনে করেন: হাইকোর্ট বিএনপি চায় কমলাপুর স্টেডিয়াম, ডিএমপি বলছে বাঙলা কলেজ নারী শিক্ষার প্রসারে বেগম রোকেয়ার অবদান অন্তহীন প্রেরণার উৎস: প্রধানমন্ত্রী ‘বিয়ে’ করছেন শুভ-অন্তরা! দুজনেরই সিদ্ধান্ত বিয়ে করব না: নুসরাত ফারিয়া স্পিকারের সঙ্গে চীন রাষ্ট্রদূতের সাক্ষাৎ হাসপাতালে রোগীদের বারবার একই টেস্ট বন্ধ কর‍তে হবে : মেয়র আতিক নয়াপল্টনে ‘সহিংসতা’র সুষ্ঠু তদন্ত চায় যুক্তরাষ্ট্র ফখরুল সাহেব, হুঁশ হারাবেন না, অবস্থা শিশুবক্তার মতো হবে: হানিফ রাঙ্গাবালীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ  সাঁথিয়ায় অটোবাইক চাপায় প্রাণ গেল শিশুর

কন্যা সন্তানের মা হলেন বিপাশা বসু

কন্যা সন্তানের মা হলেন বিপাশা বসু

বিনোদন ডেস্ক : 

মা হলেন অভিনেত্রী বিপাশা বসু। শনিবার (১২ নভেম্বর) কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছয় বছরের মাথায় মা হলেন বিপাশা।

এর আগে চলতি বছরের ১৬ আগস্ট ইনস্টাগ্রামে দুটি ছবি দিয়ে নিজেই সুখবরটি দিয়েছিলেন বিপাশা। ছবিতে স্পষ্ট ছিল বিপাশার বেবি বাম্প।

ওই সময় অনাগত সন্তানের খবর জানিয়ে ছবির ক্যাপশনে বিপাশা লেখেন, একটি নতুন সময়, একটি নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা আলাদাভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, পরে একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা একটু অন্যায় হয়ে যাচ্ছিলৃতাই খুব শিগগিরই আমরা দুই থেকে তিন হচ্ছি।

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালে বিয়ে করেন তারা। এবারই প্রথমবারের মতো তাদের ঘরে এলো নতুন অতিথি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *