সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল ডামুড্যায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বিশ্বজ্যোতি সম্পাদক সোহেল

সিরাজগঞ্জে অবৈধ অস্ত্র রাখার দায়ে যুবকের ১০ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অবৈধ ভাবে গুলি ও পিস্তল রাখার দায়ে রেজাউল করিম (৩২) নামে এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল-৬ এর বিচারক সুপ্রিয়া রহমান এ দণ্ডাদেশ দেন।

বিষয়টি  নিশ্চিত করে সিরাজগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. মোস্তফা কামাল জানিয়েছেন দণ্ডপ্রাপ্ত রেজাউল করিম উল্লাপাড়া উপজেলার কোনাবাড়ি গ্রামের মৃত খলিল সরদারের ছেলে। তিনি আরও বলেন, আসামি জামিনে মুক্ত থাকলেও আজ আদালতে হাজির ছিলেন। তার উপস্থিতিতেই আদালত এ রায় দেন। রায়ের পর আসামিকে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কোর্ট পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ৩১ ডিসেম্বর রাতে উল্লাপাড়া ও সলঙ্গায় অভিযান চালায় র‌্যাব-১২ এর সদস্যরা। উল্লাপাড়া উপজেলার কোনাবাড়ি একতা ক্লাব এলাকায় অভিযান চলাকালে রেজাউল করিমকে অগ্নেয়াস্ত্রসহ আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে উল্লাপাড়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়। দীর্ঘদিন ১০ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার এ রায় দেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *