সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি বৈবাহিক ধর্ষণের শিকার : বাঁধন বিদেশি লবিস্টদের পরামর্শে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের

এ কোন সাংবাদিক ক্যামেরা নামাও, চড়াও হলেন প্রতিমন্ত্রীর স্ত্রী

 চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
“এ কোন সাংবাদিক ক্যামেরা নামাও ছবি তোলা যাবে না” বলে সংবাদকর্মীদের উপর চড়াও হন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের স্ত্রী সুরাইয়া জাকির। বুধবার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে অনুষ্ঠিত উপ-নির্বাচনের কয়ারপাড় বীরবিক্রম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, বুধবার সকাল ৮ টা থেকে চিলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অনুষ্ঠিত উপ-নির্বাচনে শুরু হয়। ফকিরেরহাট উচ্চ বিদ্যালয়.ফকিরেরহাট হাফিজিয়া সিনিয়র মাদ্রাসা, খালেদা শওকত পাটোয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কয়ারপাড় বীরবিক্রম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ চললেও ভোটারের উপস্থিত উল্লেখযোগ্য ছিল না। এ সময় কয়ারপাড় বীরবিক্রম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সোলায়মান আলী সরকার, তার কন্যা এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের স্ত্রী সুরাইয়া জাকির, রাণীগঞ্জ ইউনিয়নের মেম্বার মোনায়েম সরদারসহ দলীয় লোকজন ও সমর্থক নিয়ে কেন্দ্রে প্রবেশ করেন। স্থানীয় সংবাদকর্মীরা ভোট চলাকালিন কেন্দ্রের বাহিরের উপস্থিতির ছবি ও ভিডিও ধারণ
করতে গেলে সুরাইয়া জাকির সাংবাদিকদের উপর চড়াও হন। তিনি বলেন “এ কোন সাংবাদিক ক্যামেরা নামাও ছবি তোলা যাবে না” বলে ক্যামেরা হাতিয়ে নেবার চেষ্ঠা করেন। তাদের বক্তব্য নিতে চাইলে প্রার্থী ও তার কন্যা বক্তব্য দিতে রাজি হননি।

তথ্যানুন্ধানে জানা যায়,  প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের স্ত্রী সুরাইয়া জাকির রৌমারী উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা ও সেখানকার ভোটার তিনি। রৌমারী উপজেলার পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ জুলাই মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সেখানেও বুধবার উপ নির্বাচন অনুষ্ঠিত হলেও সুরাইয়া জাকির ভোট প্রদান করেননি বলে জানা যায়। তার ভোট কেন্দ্র ছিল ৪৫নং রৌমারী কেরামতিয়া আদর্শ ফাজিল মাদ্রাসা। চিলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে তার পিতা সোলায়মান আলী সরকার আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

রৌমারী কেরামতিয়া আদর্শ ফাজিল মাদ্রাসার প্রিজাইডিং অফিসার সিরাজুল ইসলাম বলেন. আমার এই কেন্দ্রে মোট ভোটার এক হাজার ৯১৯জন। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে মাননীয় প্রতিমন্ত্রীর স্ত্রী ভোট দিয়েছেন কিনা আমার চোখে পড়েনি। এই বিষয়ে সুরাইয়া জাকিরের সাথে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। জেলা রিটার্ণিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব বলেন.আমার চোখে পড়েনি। কোন প্রার্থী অভিযোগও করেনি।

বা/খ: এসআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *