বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

১০ ডিসেম্বর আমরাও বিএনপির সঙ্গে আছি : মান্না

১০ ডিসেম্বর আমরাও বিএনপির সঙ্গে আছি : মান্না

নিজস্ব প্রতিবেদক : 

আগামী ১০ ডিসেম্বর আমরাও বিএনপির সঙ্গে আছি। আমরা যদি রাস্তায় নামতে পারি, তবে এই সরকারের পতন হবে বলে জানান নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

রোরবার (৬ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে নাগরিক ঐক্য আয়োজিত ‘যুগপৎ আন্দোলন ও রাষ্ট্রের গণতান্ত্রীক রূপ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, এখন পুরো পরিস্থিতি বদলে গেছে, বাধা বিপত্তি উপেক্ষা করে মানুষ সমাবেশে অংশ নিচ্ছে। বিএনপি এই সঙ্কটে একা নয়, আমরাও বিএনপির সঙ্গে আছি।

তিনি বলেন, এখন দেশে অর্থনৈতিক সংকট চরমে। সরকারের পতন হলেও এরপর যে সরকার আসবে তাদের এই ক্রাইসিস মোকাবিলা করতে হবে। দেশে এখন আট কোটি গরিব মানুষ। চার কোটি বেকার। তার এক কোটি শিক্ষিত বেকার।

নাগরিক ঐক্যের সভাপতি বলেন, ডিসেম্বরের ১০ তারিখ আসতে আসতে কি পরিস্থিতি দাঁড়াবে তা বলা যাচ্ছে না। ডিসেম্বরে যদি দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়, তা প্রতিরোধ করতে ঢাকাবাসীকে তৈরি হতে হবে। এ ক্ষেত্রে গণতন্ত্রমঞ্চ ঘোষণা দিচ্ছে, আমরা সেই লড়াইয়ের সঙ্গে থাকব।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উপস্থিত ছিলেন, বিপ্লবী ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, জনসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *