সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সমাবেশকে কেন্দ্র করে সরকার প্রতিবন্ধকতা সৃষ্টি করছে: রিজভী সাগরে লঘুচাপ বিএনপির সমাবেশ নিয়ে মানুষ আতঙ্কে আছে: ওবায়দুল কাদের ভাষা সৈনিক আবদুল মতিন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ দাপুটে জয়ে বিশ্বকাপের কোয়ার্টারে ইংল্যান্ড মাটির অবক্ষয় রোধে জনসচেতনতা বাড়াতে আন্তরিক হওয়ার আহ্বান রাষ্ট্রপতির অসম্ভবকে সম্ভব করাই বাঙালির চরিত্র : প্রধানমন্ত্রী জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় আইনশৃঙ্খলা দায় এড়াতে পারে না: র‌্যাব বান্দরবানের ৩ উপজেলায় ফের নিষেধাজ্ঞা বাড়লো ভ্রমণে পটুয়াখালীতে সন্ত্রাসী হামলায় মোহনা টিভির সাংবাদিক সোহাগ গুরুতর আহত মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত পাঁচবিবির মহীপুর সরকারী কলেজে প্রভাষক পদে সাংবাদিক পুত্র তাহিদের যোগদান  ইসলামপুরে যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মবার্ষিকী পালিত 

সৌদির ক্রাউন প্রিন্সকে ঢাকা সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

Sudi-Arab-Prince

সৌদি আরবের ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আমন্ত্রণপত্রটি সৌদি আরবের পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপমন্ত্রী প্রকৌশলী ওয়ালিদ বিন আবদুল করিম আল-খুরাইজির কাছে হস্তান্তর করেছেন ওই দেশে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ওয়ালিদ বিন আবদুল করিম আল-খুরাইজির কার্যালয়ে গিয়ে চিঠিটি হস্তান্তর করেন রাষ্ট্রদূত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিঠিতে দুই ভ্রাতৃপ্রতিম দেশ ও জনগনের দৃঢ় বন্ধন ও শক্তিশালী দ্বিপক্ষীয় সম্পর্কের কথা উল্লেখ করেন এবং বিভিন্ন ক্ষেত্রে দুদেশের সমর্থন আগামী দিনে আরও বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেন।

এ সময় রাষ্ট্রদূত দুই ভ্রাতৃপ্রতিম দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক এবং অভিন্ন স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় ও সহযোগিতা অব্যহত রাখা, আন্তর্জাতিক সংস্থায় একে অপরকে সমর্থন করাসহ দ্বিপক্ষীয় বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধি করার উপায় নিয়ে আলোচনা করেন।

রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ক্রাউন প্রিন্সকে সৌদি আরবের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *