বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

সেলেনা গোমেজ কখনও মা হতে পারবেন না!

সেলেনা গোমেজ কখনও মা হতে পারবেন না!

বিনোদন ডেস্ক : 
যারা সংগীতের ভক্ত তারা মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজকে নিশ্চয়ই চেনেন। সম্প্রতি তিনি জানিয়েছেন, কখনোই মা হতে পারবেন না তিনি। এর কারণও ব্যাখ্যা করেছেন হলিউডের এই সুপারস্টার।

সেলেনার ভক্তরা সবাই জানে, মার্কিন সংগীতশিল্পী জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সেলেনার। কিন্তু বিবারের একাধিক নারীর প্রতি আকর্ষণ থাকার কারণে ২০১৮ সালে সেলেনা তাদের প্রেমের সম্পর্কের ইতি টানেন।

প্রেমে ব্রেকআপ করার পরপরই মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েন সেলেনা। পরিস্থিতি এতটাই চরম পর্যায়ে পৌঁছেছিল যে, বিষণ্ণতার সেসব দিনগুলোতে গায়েবিভাবে অনেক আওয়াজ সেলেনার কানে ভেসে আসত।

তিনি তার সেলেনা গোমেজ : মাই মাইন্ড অ্যান্ড মি’নামের ডকুমেন্টারি ভিডিওতে জানায়, ওইসব বিভীষিকার দিনগুলোর কিছুই মনে নেই সেলেনার। জীবনে চরম বিপর্যয় নেমে আসলে মার্কিন এই গায়িকা মানসিক চিকিৎসা নিতে শুরু করেন।

কর্তব্যরত তার চিকিৎসকরা ২০২০ সালে বুঝতে পারে সেলেনা ‘বাইপোলার ডিসঅর্ডার’রোগে আক্রান্ত। এটি এমন এক রোগ, যে রোগে আক্রান্ত হলে রোগীরা নিজের অজান্তেই ভিন্ন চরিত্রের অন্য মানুষের মতো আচরণ করতে শুরু করে।

এই রোগ থেকে মুক্তি পেতে সেলেনা চিকিৎসা নিতে শুরু করেন। আর এ চিকিৎসাই তার মা হওয়ার পথে বাধা সৃষ্টি করেছে বলে তিনি জানান।

মার্কিন টেলিভিশন চ্যানেল ফক্স এবং ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, হঠাৎই এক বান্ধবীর কাছ থেকে তিনি জানতে পারেন ‘বাইপোলার ডিসঅর্ডার’-এর চিকিৎসার পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে।

সেলেনার ওই বান্ধবীও ‘বাইপোলার ডিসঅর্ডার’রোগে আক্রান্ত। রোগ থেকে মুক্তি পেতে চিকিৎসার জন্য যে ওষুধ খাওয়া হয়েছিল তারই পার্শ্বপ্রতিক্রিয়ার কারণে ওই বান্ধবী এখন তার গর্ভে কোনো সন্তান ধারণ করতে পারছে না।

বিষয়টি জানতে পেরে সেলেনা দ্রুত তার চিকিৎসকের সঙ্গে এ বিষয়ে কথা বললে তিনিও একই উত্তর দেন সেলেনাকে। যদিও পারিবারিক আবহ আর শিশুদের প্রচণ্ড ভালোবাসেন তিনি।

প্রেমের হতাশা আর চরম বিপর্যয় কাটিয়ে এখন নিজের বর্তমান জীবনে সুখী হতে চান সেলেনা। জীবন নিয়ে তার দর্শন, একাধিক নারীতে আসক্ত বিবারের সঙ্গে তার বিচ্ছেদের সিদ্ধান্তটি নেয়া কঠিন হলেও তা সঠিক ছিল।

এক সমুদ্র বেদনাকে দূরে ঠেলে দিয়ে জীবনের ইমোশনকে কন্ট্রোল করতে চান তিনি। সামনের দিনগুলোতে সুখী থাকতে চান বিশ্বসেরা গায়িকা সেলেনা গোমজে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *