সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল ডামুড্যায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

সেরা সারপ্রাইজ গিফট, আমি ধন্য : পরীমণি

সেরা সারপ্রাইজ গিফট, আমি ধন্য : পরীমণি
চিত্রনায়িকা পরীমণি

বিনোদন ডেস্ক : 

চিত্রনায়িকা পরীমণির জন্মদিন বরাবরই আলোচনার টেবিলে থাকে। তার জমকালো আয়োজন নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় সোশাল মিডিয়ায়। তাতে অবশ্য ভ্রূক্ষেপ করেন না নায়িকা। বরং নিজের বিশেষ দিনটিকে রাঙিয়ে তুলতে আয়োজনের কমতি রাখেন না তিনি।

আগামী ২৪ অক্টোবর ৩০ বছরে পা রাখবেন পরী। তবে অন্য যেকোনও সময়ের চেয়ে এবারের জন্মদিন অনেক বেশি স্পেশাল। কেননা, এখন তিনি শুধু পরীমণি নন, অভিনেতা শরিফুল রাজের স্ত্রী, আবার শাহীম মুহাম্মদ রাজ্যর মা। মাতৃত্বের অনুভূতি লাভের পর এটাই তার প্রথম জন্মদিন। সুতরাং দিনটির বিশেষত্ব শব্দে বর্ণনা করা মুশকিল।

এরমধ্যেই জানা গেলো, এবারের জন্মদিনে বিশেষ একটি উপহার পাচ্ছেন পরীমণি। সেটা হলো তার নতুন সিনেমার গান। যেটার শিরোনাম ‘তুই কি আমায় ভালোবাসিস’। এটি থাকছে পরী অভিনীত নতুন ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ। যেটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

নির্মাতা জুয়েল জানালেন, পরীর জন্মদিনেই সিনেমাটির প্রথম ঝলক কিংবা গান দর্শকের সামনে হাজির করতে চান। এটা নায়িকার প্রতি তার উপহারও বটে।

এদিকে সিনেমার টিমের পক্ষ থেকে এমন উপহারের খবর পেয়ে উচ্ছ্বসিত পরীমণি বলেন, সর্বকালের সেরা সারপ্রাইজ গিফট! আমি ধন্য। ধন্যবাদ টিম। ধন্যবাদ ক্যাপ্টেন আবু রায়হান জুয়েল। আমি সত্যিই খুব উত্তেজিত।

রোমান্টিক ধাঁচের গানটির কথা লিখেছেন শরিফ আলদ্বীন। নাজির মাহমুদের সুরে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান।

আবু রায়হান জুয়েল বলেন, এটি সিনেমার প্রথম গান। এছাড়া আরও চারটি গান রয়েছে। সেগুলো এক এক করে প্রকাশ্যে আসবে। তবে সেটা নতুন বছরের শুরুতে। আপাতত পরীমনির জন্মদিনের উপহার হিসেবেই এ গানটি প্রকাশ করা হচ্ছে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাবে আগামী বছরের ২০ জানুয়ারি। সেই লক্ষ্যে প্রচারণা শুরু হবে পহেলা জানুয়ারি থেকে। এর আগে অবশ্য ২০ ডিসেম্বর গণমাধ্যমের মুখোমুখি হবেন সিনেমার নির্মাতা-শিল্পী-কুশলীরা।

খ্যাতিমান লেখক ড. মুহাম্মদ জাফর ইকবালের শিশুতোষ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গবিডি। সিনেমাটিতে পরীমণির সঙ্গে আছেন সিয়াম আহমেদ। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, আশীষ খন্দকার, কচি খন্দকার ও প্রায় ২০ জন শিশুশিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *