বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

সিলেটের আইকন মাশরাফি

সিলেটের আইকন মাশরাফি
ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর মাঠে গড়াবে আগামী বছরের জানুয়ারিতে। আর তাই দল গোছাতে নেমে পড়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। বিপিএলের দল সিলেট সিক্সারস তাদের লোগো উন্মোচন করেছে। সেই সঙ্গে তাদের আইকন ক্রিকেটার হিসেবে বেছে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তুজাকে।

আজ বুধবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে লোগো উন্মোচন অনুষ্ঠান আয়োজন করে সিলেট সিক্সারস। অনুষ্ঠানে দলের কোচিং স্টাফ ও আইকন ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়। কোচিং স্টাফে দেশিদের প্রাধান্য দিয়েছে দলটি। সিলেট সিক্সারের পেস বোলিং কোচের দায়িত্ব সামলাবেন জাতীয় দলের সাবেক পেসার সৈয়দ রাসেল। সহকারী কোচ হিসেবে থাকছেন রাজিন সালেহ। আর ফিল্ডিং কোচ হিসেবে থাকছেন ডলার মাহমুদ। এছাড়া দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিজ্ঞ নাফিস ইকবাল।

সিলেট সিক্সার বিদেশী ক্রিকেটারদের মধ্যে দলে ভিড়িয়েছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির ও তিন লঙ্কান থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা এবং কামিন্দু মেন্ডিসকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *