শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিষেধাজ্ঞা প্রত্যাহার করলে ইরান পরমাণু চুক্তি মেনে চলবে : তেহরান কটিয়াদীতে মুরগির বিষ্ঠা দিয়ে মাছ চাষ স্বাস্থ্যঝুঁকি বাড়ছে দুপুরের পর জেলেরা গভীর সাগরে যেতে পারবে ইনজেকশন দিয়ে স্বাবলম্বী দেড় শতাধিক নারী বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের সম্মেলন ও গুণীজন সম্মাননা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন গোলাপবাগে ইন্টারনেট নেই, মোবাইলে কলড্রপ খালেদা জিয়ার হাত কালো নয়, সাদা: আফরোজা আব্বাস পটুয়াখালীর “শ্রেষ্ঠ জয়িতা” কলাপাড়ার মিলি রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ মানবাধিকার লঙ্ঘনের শামিল: আইনমন্ত্রী নাশকতার চেষ্টা হলে প্রতিহত করা হবে : র‌্যাব গোলের পর কেঁদে ফেলেছি: পরীমণি ব্রাজিল যে কারণে ছিটকে গেল বিএনপির ৭ এমপির সংসদ থেকে পদত্যাগের ঘোষণা ১১ লাখের যৌতুক ফিরিয়ে দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন যুবক

সিয়ামকে চুমু দিয়ে চড় খেলেন সুনেরাহ

সিয়ামকে চুমু দিয়ে চড় খেলেন সুনেরাহ

বিনোদন ডেস্ক : 

ফেসবুকে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। আর এ ঘটনায় অনেকেই হতভম্ব। এবার মূল ঘটনায় আসা যাক, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় নগর বাউল’খ্যাত রকস্টার জেমসের কনসার্টে হুট করেই এক তরুণী এসে চুম্বন করে বসেন চিত্রনায়ক সিয়াম আহমেদকে। তবে এমন কাণ্ডে সিয়ামও বসে থাকেননি। কষে চড় মেরেছেন তিনি, দিয়েছেন ধাক্কাও। পরবর্তীতে কিছু না বলে মুখ ঢেকে স্থান ত্যাগ করেন ওই তরুণী।

জানা যায়, সম্প্রতি রাজধানীর আর্মি স্ট্রেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এ ঘটনা ঘটে। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তা নিয়ে রিতিমত হইচই শুরু হয়।
জানান যায়, ভিডিও’র ওই তরুণীর আর কেউ নন, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই সুনেরাহকে নিয়ে সমালোচনা শুরু করেছেন। কেন সিয়ামের সঙ্গে এমনটি করলেন?

বিষয়টি নিয়ে যোগাযোগ করলে সুনেরাহ বিনতে কামাল বলেন, কেউ ভুল বুঝবেন না। এটি একটি ছবির শুটিং। ওদিন সিয়ামের হাতে চড় খেয়ে বেশ ব্যাথা পেয়েছি। আমার গালও কিছুটা কেটে গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, এটি ‘অন্তর্জাল’ সিনেমার একটি দৃশ্য। সিনেমাটি নির্মিত হচ্ছে সাইবার ওয়ার্ল্ডের গল্প নিয়ে। যেখানে সিয়ামের বিপরীতে অভিনয় করছেন সুনেরাহ। আর সিনেমার নির্মাতা দীপংকর দীপনও জানিয়েছেন, এটি ‘অন্তর্জাল’র একটি দৃশ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *