শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

সিঁড়িতে বসেই ছবি দেখলেন নিপুণ-সালওয়া

‘বীরত্ব’র হাউজফুল শোতে দুই পাশে সারি সারি সিটে বসে আছেন দর্শক! সবার দৃষ্টি পর্দায়। দুপাশের সারিবদ্ধ সিটের মাঝ দিয়ে কার্পেটে মোড়ানো সিঁড়িতে বসে আছেন চিত্রনায়িকা নিপুণ ও সালওয়া।

দর্শকদের মতো তাদের দৃষ্টিও রুপালি পর্দায়। হলভর্তি দর্শক তখনও বুঝে উঠতে পারেনি যে সিট না পেয়ে সিঁড়িতে বসেই সিনেমা দেখছেন নিপুণ-সালওয়া।

শুক্রবার মুক্তি পাওয়া ‘বীরত্ব’ সিনেমার সন্ধ্যার শো চলাকালীন সরেজমিনে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শাখায় এই দৃশ্য দেখা যায়। প্রথমদিনেই দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগের জন্য এসেছিল ‘বীরত্ব’ টিম।

বিকেলেই তারা গিয়েছিলেন যমুনা ব্লকবাস্টারে। সেখান থেকে ছুটে যান পুরান ঢাকার চিত্রামহল হলে। ৭টায় আসেন স্টার সিনেপ্লেক্সে। কিন্তু শো হাউজফুল থাকায় টিকেট পাননি নিপুণ-সালওয়া।

তবে ফিরে যাননি। দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগের জন্য সিঁড়িতেই বসে পড়েন। হলভর্তি দর্শকদের সাথে সিনেমা দেখতে দেখতে বারবার আবেগঘন হয়ে পড়ছিলেন তারা।

সিনেমা শেষে নিপুণ বলেন, ক্যারিয়ারের শুরুতে রিক্সওয়ালার প্রেম মুক্তির দিনে সিট না পেয়ে দাঁড়িয়ে সিনেমা দেখেছিলাম। বহুবছর পর হলে এসে সিট না পেয়ে সিঁড়িতে বসতে হলো। দর্শকদের প্রতিক্রিয়া পেয়ে কান্না চলে আসে।

সালওয়া বলেন, চিত্রামহল থেকে এসে দেখি সিনেপ্লেক্সে কোনো সিট ফাঁকা নেই। পরে নিপুণ আপুর পাশে বসেই সিনেমা দেখি। প্রথমবার স্ক্রিনে নিজেকে দেখে অনেক স্মৃতিকাতর হয়ে পড়ছিলাম। দর্শকদের এই প্রশংসা আমাকে ইমোশনাল করেছে।

সাইদুল ইসলাম রানার পরিচালনায় শুক্রবার দেশের ৩৪ সিনেমা হলে মুক্তি পায় বীরত্ব। এই সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষিক্ত হলেন সালওয়া। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ইমন, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মুনতাহা এমিলিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *