রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিদেশি লবিস্টদের পরামর্শে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের শ্রাবন্তীর বিরুদ্ধে ফের স্বামীর মামলা

সালমানের ভাই ডাকায় খারাপ লাগত : আরবাজ

সালমানের ভাই ডাকায় খারাপ লাগত : আরবাজ

বিনোদন ডেস্ক : 
অভিনেতা তথা চিত্রনাট্যকার সেলিম খান এবং সালমা খানের তিন ছেলে যথাক্রমে সালমান খান, আরবাজ খান ও সোহেল খান। যদিও তাদের আরো দুই বোন অর্পিতা এবং আলবীরাও রয়েছেন। তবে জনপ্রিয়তায় এই পাঁচ ভাইবোনের মধ্যে এগিয়ে সালমান।

যার জেরেই অধিকাংশ সময় আরবাজ খানকে বলা হয়ে থাকে সালমানের ভাই! যেটি একসময় মোটেই পছন্দের ছিল এই অভিনেতার। শুধু তাই নয়, একটা সময় কেউ কেউ তাকে তার প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা খানের স্বামী বলেও পরিচয় করিয়ে দিত। যে অনুভূতিটা প্রচণ্ড বাজে ছিল। তবে সময়ের সঙ্গে ধীরে ধীরে তিনি বুঝেছেন তার কাউকে কিছু প্রমাণ করার নেই।

ইটি টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আরবাজ খানকে প্রশ্ন করা হয়, তিনি নিজের আলাদা পরিচিতি তৈরি করার জন্য কী করেছেন? তখন তিনি জানান, লোকে তাকে কী ভাবল নিয়ে সেটা নিয়ে তিনি ভাবিত নন, বদলাতেও চান না।

তিনি জানান, একটা সময় পর্যন্ত এই জিনিসগুলো নিয়ে ভাবতাম, আমার অস্বস্তি হতো, চিন্তা হতো। এখন যখন ফিরে তাকাই তখন এগুলোর আর কোন মানে খুঁজে পাই না। যখন কেউ আমাকে সালমান খানের ভাই বলে পরিচয় দিত, বা সেলিম খানের ছেলের পরিচয় দিত তখন খারাপ লাগত। এমনকি একবার তো মালাইকা আরোরা খানের স্বামী বলেও পরিচয় দেওয়া হয়েছিল।

তিনি বলেন, অন্যদের কাছে নিজেকে প্রমাণ করতে যাওয়া বোকামি। এতে এনার্জি নষ্ট ছাড়া আর কিছুই হয় না। তার মতে এই ক্ষেত্রে একজন মানুষের নিজেকে বেছে নেওয়া উচিত, নিজেকে গুরুত্ব দেওয়া উচিত, অন্যরা কী ভাবল, কী করছে সেটার থেকে।

তিনি আরো বলেন, যেদিন নিজেকে নিজের যোগ্য মনে হবে, সেদিন তুমি ভালো থাকতে শিখে যাবে। একজন আজীবন ধরে সাফল্য পাবে এমনটা হতে পারে না। আমি অভিনেতা হিসেবে বেশ কয়েকটি ভালো ছবি করেছি, এর মধ্যে ‘দাবাং’ অন্যতম।

বর্তমানে আরবাজকে দেখা যাচ্ছে ‘তানাভ’ নামক একটি ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজটি মূলত ইজরায়েলি ছবি ‘ফাউদার’ এর হিন্দি রিমেক। সুধীর মিশ্র এবং সচিন কৃষ্ণ পরিচালনা করেছেন ওয়েব সিরিজটি। সূত্র: হিন্দুস্থান টাইমস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *