বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আইএসের শীর্ষ নেতা নিহত রসিক নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ১০ জঙ্গি ফের ৫ দিনের রিমান্ডে শিশু আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার

সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন শোয়েব

সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন শোয়েব

স্পোর্টস ডেস্ক : 
দুজনের মাঝে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। এমন শোনা গেছে যে ইতোমধ্যেই বিচ্ছেদ হয়েও গেছে তাদের, বাকি শুধু আনুষ্ঠানিক ঘোষণার। আবার বিচ্ছেদ না হলেও যে কোনো মুহুর্তে সেটি হতে পারে বলেও ধারণা করছেন অনেকে। এতোকিছুর ভেতর দুদিন আগেই অনেকটা বোমা ফাটানোর মতো ‘দ্য মির্জা মালিক শো’র ঘোষণা দেয় জনপ্রিয় ক্রীড়া সেলিব্রিটি জুটি শোয়েব মালিক-সানিয়া মির্জা। সেটির পরই এবার আরও এক চমক নিয়ে হাজির শোয়েব মালিক নিজে।

সানিয়া মির্জার জন্মদিন মঙ্গলবার (১৫ নভেম্বর)। স্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে শুভকামনা জানালেন পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অলরাউন্ডার শোয়েব মালিক।

৩৬ বছরে পা দেওয়া ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার সঙ্গে একটি ছবি দিয়ে সেটির ক্যাপশনে শোয়েব লেখেন, শুভ জন্মদিন সানিয়া। তোমার সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করি। দিনটাকে পুরোপুরি উপভোগ করো।
ছবিতে দেখা যায় শোয়েব-সানিয়া একে অন্যের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। এছাড়া দুজনই ম্যাচিং করে নীল রঙের পোশাকও পরে আছেন।

এদিকে, সানিয়াকে শুভেচ্ছা জানিয়ে শোয়েব পোস্টটি করেন রাত ১টা ৩৪ মিনিটে। তবে এখন সেটির কোনো জবাব দেননি সানিয়া মির্জা।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে এক যুগ আগে বেশ সাড়া ফেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক। ২০১০ সালে আলোচিত সেই বিয়েতে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি ভারত-পাকিস্তানের চরম রাজনৈতিক বৈরিতাও। তাদের দুজনের সংসারে রয়েছে একটি সন্তানও। তবে বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় এই জুটির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়েছে নেট মাধ্যমে।

বিচ্ছেদের কারন হিসেবে অনেকেই দায়ী করছেন শোয়েব মালিককে। বিভিন্ন নারী মডেলের সঙ্গে সখ্যতার জের ধরেই নাকি সানিয়া মির্জা আলাদা হতে চাইছেন মালিকের কাছ থকে। বিভিন্ন মডেলের নাম জড়িয়ে নেটিজেনদের কাছ থেকে অনেক গালমন্দও শুনেছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার।

এদিকে, বিবাহ বিচ্ছদের গুঞ্জন চাউর হওয়ার অন্যতম কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়া মির্জার করা কিছু পোস্ট। তবে নিজেদের সম্পর্ক ভাঙ্গার ব্যাপারে এখনও কোন ধরনের মন্তব্য করেননি শোয়েব মালিক। এমনকি তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককেও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলেও শোনা যায়।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম একাউন্টে সানিয়া মির্জা লেখেন, ভাঙা হৃদয় কোথায় যায়? সৃষ্টিকর্তাকে খুঁজতে। এছাড়াও নিজের ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে সেখানেও তিনি ক্যাপশন লেখেন ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

সানিয়া মির্জার এমন পোস্টের পরই বিবাহ বিচ্ছদের গুঞ্জন ডালপালা মেলে আরও। তাদের এক ঘনিষ্ঠ বন্ধুও দু’দিন আগেই দাবি করেছিলো, ইতোমধ্যেই আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে দুই তারকার। তবে এর চেয়ে বেশি কিছু জানাতে পারছেন না বলেও তিনি জানান।

এদিকে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অনেকটা বোমা ফাটার মতোই এসেছিলো ওটিটি প্ল্যাটফর্ম ‘উর্দুফ্লিক্সে’র ‘দ্য মির্জা মালিক শো’ এর ঘোষণা। এই ঘোষণা জানার পর এখন অনেকের ধারণা, অনুষ্ঠানের প্রচারণার জন্যই বিবাহ বিচ্ছেদের গুঞ্জন তোলা হয়েছিলো কিনা।

এবার সানিয়ার জন্মদিনে প্রকাশ্যে শুভেচ্ছা জানিয়ে দুজনের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে যেন আরও বেশি ধোঁয়াশাতেই ফেলে দিলেন শোয়েব মালিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *