মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

সমাবেশে আ. লীগের বাধা না দেয়ার দাবি মিথ্যা : আমান

সমাবেশে আ. লীগের বাধা না দেয়ার দাবি মিথ্যা : আমান

নিজস্ব প্রতিবেদক : 
গণসমাবেশে আওয়ামী লীগের বাধা না দেয়ার দাবি মিথ্যা বলে জানান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান।

শনিবার (৫ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আমান বলেন, আওয়ামী লীগ বিভিন্নস্থানে হামলা করে বরিশালের গণসমাবেশ পণ্ড করার চক্রান্ত করছে। বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গাড়িবহরে হামলা করা হয়েছে। বরিশাল অবরুদ্ধ থাকলেও জনসমুদ্রে পরিণত হয়েছে।

তিনি বলেন, সরকার এমনি এমনি যাবে না, আন্দোলনে পতন ঘটাতে হবে। অন্যায় অত্যাচারের দায়ে সরকার পালাবার পথ পাবে না। ১০ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলন ডেকে লাভ নেই। ১০ তারিখ রাজপথ জনগণের দখলে থাকবে। থাকবে আন্দোলনকারীদের দখলে।

শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন করতে দেয়া হবে না মন্তব্য করে তিনি আরো বলেন, বিএনপি কর্মীদের গ্রেফতার করে, মামলা সচল করে লাভ হবে না। আন্দোলনে দেশ অচল করে দেয়া হবে। গুলি আসলেও পিছপা হবে না বিএনপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *