রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিদেশি লবিস্টদের পরামর্শে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের শ্রাবন্তীর বিরুদ্ধে ফের স্বামীর মামলা

সময়ের আলোচিত তিন অভিনেত্রী এক ফ্রেমে

সময়ের আলোচিত তিন অভিনেত্রী এক ফ্রেমে

বিনোদন ডেস্ক : 

ছোট পর্দার এই সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা ও তাসনিয়া ফারিণ। নাট্যনির্মাতাদের কাছে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের মধ্যেও তারা অন্যতম।

বছরের বেশিরভাগ সময় শুটিং করে কাটাতে হয় তিনজনকেই। আপাতত লাইট-ক্যামেরা-অ্যাকশনের ছেড়ে ফুরসত পেলেই ঘুরতে বের হয়ে যান তারা।
এবার একটি ছবিতে মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা ও তাসনিয়া ফারিণকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেল। জানা যায়, গেল মাসে সময়ের এই তিন অভিনেত্রী ক্যামেরাবন্দী হয়েছেন যুক্তরাষ্ট্রের নিইয়র্কের একটি রাস্তায়।

তাদের এবারের যুক্তরাষ্ট্র সফরটা ছিল এক ঢিলে দুই পাখি মারার মতো! মূলত একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানেও অংশ নেওয়ার জন্যই সেখানে গিয়েছিলেন তারা। এছাড়াও দেশের বেশ কয়েকজন তারকা একই অনুষ্ঠানে অংশ নিতে সেখানে হাজির হয়েছিলেন।

জানা যায়, যুক্তরাষ্ট্রে তিনজনই উঠেছিলেন এক্সটেন্ডেড স্টে আমেরিকা হোটেলে। রোজ সকালে নাশতা সেরেই নাকি সবাই মিলে বেরিয়ে পড়তেন ঘুরে বেড়াতে।

লং আইল্যান্ডে অবস্থিত নিউইয়র্ক সিটির কুইন্স শহরের হোয়াইটস্টোনে কেনাকাটা করেছেন তিন অভিনেত্রী। ঘুরে বেড়ানোর ফাঁকে অভিনেত্রীরা কোনোদিন নিজের জন্য কিছু কিনছেন। কোনোদিন হয়তো পরিবার ও স্বজনদের জন্য কিনে সময় কাটিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *