সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উত্তরবঙ্গে কোনো জঙ্গি নাই : র‍্যাব মহাপরিচালক পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল

সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব: পূজা চেরি

সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব: পূজা চেরি

বিনোদন ডেস্ক : 

ঢাকাই সিনেমার এ সময়ের চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা। কয়েক বছর আগে চিত্রনায়িকা পূজা চেরিকে যতটা প্রকাশ্যে দেখা যেত এখন ততটা নেই, কিছুটা আড়ালে থাকছেন, গণমাধ্যমকর্মীদেরও এড়িয়ে চলার চেষ্টা করছেন।

নতুন ছবি নয়, শাকিব খানের সঙ্গে প্রেম, নাটকের জোভানের সঙ্গে ছবি- এসব নিয়ে রয়েছে নানা কথা। চলতি মাসের শুরুতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একগুচ্ছ নতুন ছবি প্রকাশ করেন পূজা। যেখানে বধূ সাজে বাসর ঘরে দেখা গেছে তাকে। সেটি ছিল ব্রাইডাল ফটোশুটের।

তবে শনিবার (২১ জানুয়ারি) এক আয়োজনে নিজের বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেন পূজা।

গতবছর থেকে পূজা চেরির সিনেমার খবরের চেয়ে বিয়ে আর প্রেমের গুঞ্জনের খবর বেশি। তার বিয়ে নিয়ে নানা শিরোনামে খবর ঘুরছে ফেসবুকে। সত্যিই কি পূজা বিয়ে করেছেন, আর না করলে কবে করবেন? এমন প্রশ্নে হাসি দিয়ে পূজা বলেন, বিয়ে করলে তো গোপনে করব না। ব্যক্তিগতভাবে এবং পরিবারের ইচ্ছা- আমার বিয়ে খুব ধুমধামভাবে হবে। আমার যারা কাছের মানুষ, তারা সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে। আমি আসলে সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব।

Puja Chery1

সামাজিকমাধ্যমে পোস্ট করা ব্রাইডাল লুকের ছবির প্রসঙ্গে পূজা বলেন, মাঝে মাঝে খুবই অবাক লাগে, মানুষ এত বোকা কীভাবে হয়? এতোটা বোকা হওয়া উচিত না। যারা বুঝার, তারা ঠিকই বুঝেছে এটা একটা ব্রাইডাল শুট ছিলো। সেখান থেকেই কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছি। যারা ভুল বুঝেছে। তাদের বোকা ছাড়া কিছুই বলব না।

বিয়ে না করলে এতো প্রেম আর বিয়ের খবর কেনো হচ্ছে আপনাকে নিয়ে? পূজা বলেন, আমাকে নিয়ে প্রায় প্রত্যেকদিন কোনো না কোনো নিউজ হচ্ছে, যার কোনো অস্থিত্ব নেই। এখন ওই বিষয়ে যদি আমি কথা বলি বা তার উত্তর দেই তাহলে অনেক কথাই বলতে হবে। আর কথায় কথা বাড়ে। আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাই না।

Puja

এসব গুজব-গসিপের জন্যই কি আজকাল কিছুটা আড়ালে থাকছেন- উত্তরে পূজা বলেন, সবসময় কাজে ব্যস্ত। আজ এখানে কাল ওখানে, মোট কথা কাজ নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। তাই নিজেকে সময় দেওয়া বা পরিবারকে সময় দেওয়া একেবারেই হয়নি। তাই এখন চেষ্টা করছি আম্মুকে সময় দেওয়ার। আমার আম্মুর যেহেতু বয়স হয়েছে তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়, তাকে নিয়ে ঢাকার বাইরে যাই, দেশের বাইরেও যাই। আর শিল্পী সমিতির পিকনিকে যাইনি আমি দেশে ছিলাম না। ভারতে গিয়েছিলাম। দেশে থাকলে অবশ্যই পিকনিকে যেতাম। এমন আয়োজন আমি মিস করতাম না।

নতুন বছরে নতুন কোনো ছবির খবর নেই পূজার। ফেরেননি শুটিংয়েও। এর আগে শাকিব খানের সঙ্গে ‘মায়া’ নামে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল। সেটিতে পূজা থাকছেন কিনা তা নিয়েও রয়েছে ধোয়াশা। সে ধোয়াশা পরিষ্কার করলেন না পূজা। শুধু বললেন, ‘মায়া নিয়ে যেহেতু আমার সঙ্গে এখন কোনো কথা হচ্ছে না। তাই এই ছবি নিয়ে আমি কোনো সঠিক উত্তর দিতে পারবো না।

Puja Chery

তবে সবে তো নতুন বছর শুরু। এ বছর বেশ কিছু চমক নিয়ে হাজির হবেন বলে ইঙ্গিত দিলেন ঢাকাই ছবির এই নায়িকা।

এদিকে, সর্বশেষ ২০২২ সালের মাঝামাঝি প্রেক্ষাগৃহে মুক্তি পায় পূজা চেরি অভিনীত সিনেমা ‘গলুই’। সিনেমাটির পরিচালক এস এ হক অলীক। নতুন বছরে নতুন সিনেমায় একই পরিচালকের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন পূজা। সিনেমার নাম ‘যোদ্ধা’। তবে ‘গলুই’র মতো এতেও পূজার নায়ক শাকিব খান থাকছেন কি না, সে বিষয়ে জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *