মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন বারের ইউপি সদস্য পেলেন এসএসসিতে জিপিএ- ৫, নারী সদস্য পেলেন ৪.৯৬ সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট

শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে বিশ্বকাপের স্বপ্ন ভঙ্গ নামিবিয়ার

শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে বিশ্বকাপের স্বপ্ন ভঙ্গ নামিবিয়ার

স্পোর্টস ডেস্ক : 
রুদ্ধশ্বাস ম্যাচে আরব আমিরাতের বিপক্ষে ৭ রানে হেরে বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলার স্বপ্ন ভঙ্গ হয়েছে নামিবিয়ার।

আমিরাতের বিপক্ষে ১৪৯ রানের টার্গেট তাড়ায় ৬৯ রানে ৭ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় নামিবিয়া। দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে দুর্দান্ত ব্যাটিং করে যান ডেভিড ওয়াইজ। তার ব্যাটেই সুপার টুয়েলভে খেলার স্বপ্ন দেখছিল নামিবিয়া।

জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ১৪ রান। শেষ ওভারের প্রথম ৩ বলে মাত্র ৩ রান আদায় করতে পারে নামিবিয়া। শেষ ৩ বলে প্রয়োজন ছিল ১০ রান।

চতুর্থ বলে ছক্কা মারতে গিয়ে ঠিক বাউন্ডারিতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন দক্ষিণ আফিকার সাবেক অলরাউন্ডার ডেভিড ওয়াইজ। ৩৬ বলে ৫৫ রানে তার বিদায়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় নামিবিয়া। শেষ ২ বলে ১০ রানের পরিবর্তে করতে পারে মাত্র ২ রান।

৭ রানের জয় পায় আরব আমিরাত। তাদের জয়ে ভাগ্য খুলে যায় নেদারল্যান্ডসের। ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শ্রীলংকার সঙ্গে দ্বিতীয় দল হিসেবে বিশ্বকাপের মূলপর্বে জায়গা করে নিল নেদারল্যান্ডস।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরের বাছাই পর্বের উদ্বোধনী ম্যাচে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলংকাকে হারিয়ে অঘটন ঘটিয়ে দেয় নামিবিয়া। তবে দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে হেরে যায় তারা।

আজ বৃহস্পতিবার ছিল নামিবিয়ার বাঁচা-মরার লড়াই। রান রেটে এগিয়ে থাকায় এদিন সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জয় পেলেই শ্রীলংকাকে শীর্ষস্থান থেকে দুইয়ে নামিয়ে তৃতীয় পজিশনে থেকে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে সুপার টুয়েলভে খেলার সুযোগ ছিল নামিবিয়ার।

কিন্তু আমিরাতের বিপক্ষে নামিবিয়া হেরে যাওয়ায় তিন ম্যাচে ৪ পয়েন্ট করে নিয়ে এ গ্রুপ থেকে সুপার টুয়েলভে খেলা নিশ্চিত করে শ্রীলংকা ও নেদারল্যান্ডস।

আজ বৃহস্পতিবার দিনের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে ১৬ রানে হারিয়ে সুপার টুয়েলভে খেলা নিশ্চিত করে শ্রীলংকা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *