সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩ আনন্দে চোখ ভিজে উঠলো: তানিয়া মার্কিন বিচার বিভাগ দুর্নীতিগ্রস্ত: ট্রাম্প

শাহজাদপুরে ভয়াবহ অগ্নীকাণ্ডে নগদ টাকাসহ ঘরে থাকা সব পুড়ে ছাই

 শাহজাদপুর (সিরাজগঞ্জ ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে করতোয়া নদীর পূর্ব পাশে দরগারচর গ্রামে সোমবার (৩১ অক্টোবর) সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বৈদ্যুতিক মিটার ব্রাস্ট হয়ে নগদ টাকাসহ ঘরে থাকা আসবাবপত্র সব পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে থাকা ফ্রিজ, টেলিভিশন, বৈদ্যুতিক ফ্যান, চাউল, স্বর্ণালংকার, আলমারিসহ ঘরে থাকা সকল কিছু পুড়েেএকেবারে ছাই হয়ে গেছে; যার ক্ষতি পরিমাণ ক্ষতি ৩ লক্ষাধিক টাকা। আগুনলাগা লাল মিয়ার পরিবারে মহিলা-পুরুষদের আর্ত-চিৎকারে এলাকাবাসী বিহবল হয়ে পড়েছে।

বাড়ির মালিক লাল মিয়া জানান, হঠাৎ করেই বাড়িতে বৈদ্যুতিক মিটার বিকট শব্দ করে ফেটে যায়। আর এতে গোটা ঘরে মুহূর্তের মধ্যে আগুন লেগে যায় । এরপর চোখের সামনে নিরুপায় দেখলাম ঘরে থাকা চাউল ডাউল স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা সব পুরে বস্মীভূত হযয়ে গেলো।

খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিস ও সিভিল এন্ড ডিফেন্স স্টেশন থেকে একটি টিম ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিভানোর কাজে সহযোগিতা করেন।

শাহজাদপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে। শাহজাদপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসার কাঞ্চন কুমার জানান, আগুন লাগার ঘটনাটি আমরা জানার পর সঙ্গে সঙ্গে আমাদের অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে ঘটনাস্থলে একটি টিম পরিদর্শন করে এবং বেশ পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানতে পেরেছি।

শাহজাদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জুনিয়র ইঞ্জিনিয়ার আকরাম হোসেন জানান, ‘আমরা খবর পেয়ে ওই এলাকায় আপাতত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করি এবং মিটারটি আমরা খুলে নিয়ে আসি । তবে বাড়িওয়ালা লাল মিয়া যে দাবি করেছেন, বিদ্যুতের মিটার ব্রাস্ট হয়ে আগুন লেগেছে তা সত্য নয় বরং অন্য কোন উপায়ে ঘরে আগুন লাগতে পারে।’

প্রত্যক্ষদর্শী উক্ত গ্রামের রেজাউল করিম জানান, আমরা রাস্তায় বসে ছিলাম হঠাৎ করেই দেখলাম ওই বাড়িতে আগুন লেগে ধোঁয়া বের হচ্ছে । আমরা গিয়ে দেখি ঘরটিতে আগুন জ্বলছে । তবে এর উৎপত্তি কিভাবে হয়েছে তা সঠিক জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *