মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন বারের ইউপি সদস্য পেলেন এসএসসিতে জিপিএ- ৫, নারী সদস্য পেলেন ৪.৯৬ সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট

শাহজাদপুরে নসিমন ও সিএনজি সংঘর্ষে নিহত ১

 শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর সদরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বিসিক বাসস্ট্যান্ডের পাশে সিদিমবাড়ির মোড়ে নসিমন – সিএনজি সংঘর্ষে  ১জন নিহত হয়েছে। আজ রবিবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে বারোটার দিকে এ দূর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় মা-ছেলেসহ আরও ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান,  তালগাছি থেকে ছেড়ে আসা সিএনজি সিদিমতলা মোড়ে পৌঁছালে চালিতাতলা থেকে একটি  ব্যাটারি চালিত নছিমন মহাসড়কে দ্রুতগতিতে ওঠার সময় সিএনজিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সমাজ আলী (৫৫) নামে একজন নিহত হয়। নিহতের বাড়ি উপজেলার কায়েমপুর ইউনিয়নের চিনাধুকুড়িয়া গ্রামে। তিনি মৃত ইদ্রিস আলীর ছেলে। এ দূর্ঘটনায় আহতরা হলেন, গাইবান্ধা জেলার বাহাদুরপুরের নুরুল ইসলামের পুত্র মোঃ আবদুল মাজেদ (৩২), শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুর মহল্লার হাবু শেখের পুত্র মোঃ অনিক এবং হাবু শেখের স্ত্রী মোছাঃ রোজিনা খাতুন (৩০)।
সড়ক দুর্ঘটনার পর এলাকাবাসী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দ্রুত পাশে অবস্থিত পিপিডি ট্রাস্ট হাসপাতালে ভর্তি করেন।
খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে এম্বুলেন্স ও একটি গাড়ি এসে ঘটনাস্থলে পৌঁছায়। এসময় ফায়ার সার্ভিস কর্মকর্তা রফিক জানান, আমরা এসে ঘটনাস্থলে কাউকে পাইনি তবে হাসপাতালে ঢোকার পূর্বে একজনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি এবং আমরা তার নাম ঠিকানা উদ্ধার করেছি।
এ বিষয়ে ঘটনাস্থলে থাকা হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ ইন্সপেক্টর আশরাফ আলী বলেন, নিহত সমাজ আলীর লাশ সুরতহাল করেছি এবং সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের কোন আপত্তি না থাকায় তাকে লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
এদিকে আহত ৩জন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *