শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

শাহজাদপুরে অ্যাম্বুলেন্স ও সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের বগুড়া-নগরবাড়ি মহাসড়কে মশিপুর সরিষাকোল বাজারে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান (৪৫) নামে ১জন নিহত ও ২জন আহত হয়েছে।  ১০ অক্টোবর সোমবার ভোর ৫টার দিকে এ দূর্ঘটনা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া অভিমুখী অ্যাম্বুলেন্স ও শাহজাদপুর অভিমুখী মুরগির বাচ্চা বোঝাই সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই আসাদুজ্জামান নিহত হয়।
নিহত আসাদুজ্জামান সিরাজগঞ্জ সদর থানার গজারিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।
সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত আসাদুজ্জামানের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল আলম নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *