বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক

লেবানিজ কোটিপতির সঙ্গে ট্রাম্পের ছোট মেয়ের বিয়ে

লেবানিজ কোটিপতির সঙ্গে ট্রাম্পের ছোট মেয়ের বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক : 
ধুমধাম করে ফ্লোরিডার পাম বিচের মার-এ লাগো ক্লাবে বিয়ে হলো সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা টিফানি ট্রাম্পের। ২৯ বছর বয়সী টিফানির সঙ্গে বিয়ে হয়েছে লেবানিজ আমেরিকান বিলিয়নিয়ার বিউ মাইকেল বুলোসের।

ডেইলি মেইলের প্রতিবেদনে জানা গেছে, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শনিবার (১২ নভেম্বর) বিকাল পাঁচটায় বাবা ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিয়ের সাজে দেখা যায় টিফানিকে। বিয়ের অনুষ্ঠানের টিফানি ও বরের একটি নাচের ভিডিও শেয়ার হয়েছে।

বোন টিফানিকে টুইটারে বিয়ের শুভেচ্ছা জানিয়ে ছবি শেয়ার করেছেন ইভানকা ট্রাম্প। সেখানে তিনি লিখেন, টিফানি ট্রাম্প ও মাইকেলকে অভিনন্দন জানাচ্ছি। স্বামী-স্ত্রী হিসেবে তাদের নতুন জীবন শুরু হোক। তাদের ভালোবাসা এই পৃথিবীতে আলোর উৎস হয়ে উঠুক।

২০১৯ সালের লেবাননের তরুণ মিশেল বলোসের সঙ্গে তার অ্যাংগেজম্যান্ট হয়েছিল। ২০১৮ সালে গ্রিসের একটি দ্বীপে অবকাশ যাবনের সময় লেবাননের ধনকুবের দম্পতির সন্তান ২৫ বছর বয়সি মিশেল বুলোসের সঙ্গে ট্রাম্পের মেয়ের পরিচয় হয়। সূত্র: ইন্ডিয়া টুডে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *