শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি

রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি

বিনোদন ডেস্ক : 

একটি গান দিয়েই গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। ইউটিউবে এখনো সর্বোচ্চবার দেখার রেকর্ড। সকলের মুখে মুখে এখনো তাঁর সেই গান। বলছি শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানির কথা।

‘মানিকে ম্যাগে হিথে’ দিয়ে তাৎক্ষণিক খ্যাতি অর্জন করেছেন ইয়োহানি, যা বর্তমানে ইউটিউবে ২০০ মিলিয়নেরও বেশি ভিউ ধারণ করেছে। এমনকি বলিউডের চলচ্চিত্রেও গানটি জায়গা করে নিয়েছে। সম্প্রতি অজয় দেবগন অভিনীত ‘থ্যাংক গড’ চলচ্চিত্রে নতুন আঙ্গিকে উপস্থান করা হয়েছে গানটি। গানে পর্দায় দেখা গেছে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং নোরা ফাতেহিকে।

নতুন করে গানটি উপস্থাপনের বিষয়ে সম্প্রতি ইয়োহানির মতামত চাওয়া হয়। গানের রিমেক বা নতুনীকরণ সম্পর্কে জানতে চাইলে গায়িকা বলেন, রিমেক নিয়ে তাঁর কোনো সমস্যা নেই। তিনি রিমেকের বিষয়ে সম্মতি দিয়েছেন। ইয়োহানি বলেন, আমার গান রিমেক হয়েছে, এটা ভালো বিষয়। আমি মনে করি তরুণ প্রজন্মকে পুরনো গান শোনানোর জন্য এটি একটি ভালো উপায়। অন্যথায় তারা জানত না যে এমন গান রয়েছে। সব গান শোনার অভিজ্ঞতা সবার নাও থাকতে পারে। এটি বিষয়ভিত্তিক ব্যাপার।

২৯ বছর বয়সী গায়িকা আরো বলেন, আমার গান রিমেক হয়েছে, এতে আমি খুশি। কারণ আমার শ্রোতাদের একটি নতুন সংস্করণের সাথে যুক্ত করেছে এই গানটি। নতুন শ্রোতারা শুনছেন। আমি খুবই কৃতজ্ঞ যে শুধু একটি হোম কভার থেকে গানটি এখন একটি বলিউড ফিল্মে! আমি আরো হিন্দি গানে কাজ করছি।

ইয়োহানি নিজের সংগীত ক্যারিয়ারের জন্য বর্তমানে মুম্বাইয়ে স্থানান্তরিত হয়েছেন। ‘মানিকে ম্যাগে হিথে’র পর রাতারাতি তিনি যে খ্যাতি অর্জন করেছেন, তা এককথায় বিস্ময়কর!

গায়িকার জীবন পুরোপুরি বদলে গেছে একটি গান দিয়েই। তিনি বলেছেন যে হিন্দি ইন্ডাস্ট্রি স্বাগত জানিয়েছে তাঁকে। এখন নিজের বাড়ির লোকদেরও এতটা মিস করেন না তিনি, কারণ মুম্বাইয়ের লোকেরা সুন্দর আচরণ করছে তাঁর সাথে। যদিও মুম্বাইয়ে ট্র্যাফিক কিছুটা সমস্যা, তবে মুম্বাইয়ের খাবার আশ্চর্যজনক বলে উল্লেখ করেছেন গায়িকা। সূত্র : হিন্দুস্তান টাইমস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *