বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

রিতো রিবা বাদ পড়ায় ‘ইন্ডিয়ান আইডল’ বয়কটের ডাক

বাংলা হোক বা হিন্দি, বিভিন্ন চ‍্যানেলগুলিতে রিয়েলিটি শোয়ের কোনো অভাব নেই। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাদের খুঁজে এনে তাদের একটা মঞ্চ দেওয়া এবং সেই প্রতিবার যথাযোগ‍্য সম্মান যাতে হয় সেটা নিশ্চিত করাই রিয়েলিটি শোগুলির মূল লক্ষ‍্য। কিন্তু অধিকাংশ সময়েই সেই লক্ষ‍্য থেকে সরে আসার অভিযোগ ওঠে শো গুলির বিরুদ্ধে। এবার বয়কটের ডাক উঠল ইন্ডিয়ান আইডলের বিরুদ্ধে।

হিন্দি টেলিভিশন দুনিয়ার অন‍্যতম জনপ্রিয় শো ইন্ডিয়ান আইডল। আপাতত ১৩ তম সিজন চলছে এই শোয়ের। আর শুরু হতে না হতেই প্রতিবারের মতো এবারেও বিতর্কে জড়িয়েছে ইন্ডিয়ান আইডল। অরুণাচল প্রদেশের প্রতিযোগী রিতো রিবাকে বাদ দেওয়ার অপরাধে ইন্ডিয়ান আইডলকে বয়কটের ডাক দিয়েছেন দর্শকরা।

সদ‍্য বাছাই পর্ব শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের। এই সিজনে বিচারকদের তালিকায় রয়েছেন হিমেশ রেশমিয়া, নেহা কক্কর এবং বিশাল ডাডলানি। বিনীত সিং, সঞ্চারী সেনগুপ্ত, ঋষি সিং, শিবম সিং, বিদীপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর, নবদ্বীপ ওয়াডালি, সেঞ্জুতি দিস, চিরাগ কোতওয়াল, অনুষ্কা পাত্র, কাব‍্য লিমায়ে, প্রীতম রায়, দেবস্মিতা রায়, শগুন পাঠকরা পৌঁছেছেন টপ ১৫ তে।

অরুণাচলের রিতো রিবা বাছাই পর্বে তাঁর কণ্ঠ দিয়ে মুগ্ধ করে দিয়েছিল শ্রোতাদের। নেটপাড়ায় দ্রুত ভাইরালও হয়ে পড়ে তাঁর গান। তবুও তিনিই কিনা জায়গা পেলেন না ১৫ জনের মধ‍্যে। ক্ষুব্ধ দর্শকরা বিচারকদের বিচার ক্ষমতা ও প্রতিভাকে বোঝার যোগ‍্যতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

অনেকে অভিযোগ করেছেন, ইন্ডিয়ান আইডলে শুধু ভাঁওতাবাজি চলে। আদ‍্যোপান্ত স্ক্রিপ্টেড শো এটি, যেখানে আসল প্রতিভার কোনো দামই নেই। রিতোকে শোতে ফেরত না আনলে শো বয়কট করা হবে বলে দাবি করেছেন কয়েকজন‍।

প্রসঙ্গত, গত বছর পবনদীপ রাজন এবং অরুণিতা কাঞ্জিলালের মধ‍্যে সম্পর্কের গুঞ্জন দেখিয়ে টিআরপি তুলেছিল ইন্ডিয়ান আইডল। যদিও অরুণিতা পরে দাবি করেছিলেন, যা দেখানো হয় সবটাই সত‍্যি নয়। টিআরপির জন‍্য অনেক কিছু করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *