সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় অসুস্থ্য বাবাকে রক্তদানের পর মারা গেলেন ছেলে মাগুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন মঠবাড়িয়ায় ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার হতদরিদ্রের ভরসা বালু চরের কমদামি পোশাক হাট নির্বাচনের স্বার্থে ইসির মাধ্যমে বিএনপি প্রস্তাব দিলে বিবেচনা: আওয়ামী লীগ বেলকুচিতে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে উপস্থিত নেই এমপি ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস সড়কে দুর্ঘটনার ৭০ ভাগই মোটরসাইকেলে ঘটে বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা ৭ম পুতিনের সিদ্ধান্ত ‘বিপজ্জনক ও দায়িত্বজ্ঞানহীন’: ন্যাটো সাংবাদিক স্ত্রী’র ছবি ব্যবহার করে ফেসবুক আইডি : থানায় জিডি প্রতিরক্ষামন্ত্রী বরখাস্তের পর ইসরায়েলে গণবিক্ষোভ নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠক চায় ইউক্রেন বাংলাদেশের সঙ্গে শক্তিশালী অংশীদারিত্ব চান রাজা ৩য় চার্লস বিশ্ব অর্থনীতিতে ব্যাংকিং খাতের সংকটের ছাপ পড়তে পারে: আইএমএফ

রাবির প্রধান ফটকে আগুন জ্বালিয়ে অবরোধ

রাবির প্রধান ফটকে আগুন জ্বালিয়ে অবরোধ

রাজশাহী ব্যুরো :
স্থানীয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় প্রশাসনের পদক্ষেপে গাফিলতি ও পুলিশ কর্তৃক শিক্ষার্থীর উপর  গুলির প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে  আগুন জালিয়ে আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা।
রোববার (১২ মার্চ) বেলা ১টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে আগুন জালিয়ে অবরোধ করে আন্দোলনরত  শিক্ষার্থীদের একাংশ।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিনেট ভবনের সামনে ও প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে ২ ভাগে বিভক্ত হয়ে হাজারো শিক্ষার্থী আন্দোলন চালিয়ে যাচ্ছে। এছাড়াও মূল ফটকের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কের অপর পাশে পুলিশকে অবস্থান করতেও দেখা গেছে।
প্রসঙ্গত, শনিবার (১১ মার্চ)  বগুড়া থেকে বাসে করে রাজশাহী আসছিলেন রাবির সমাজবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থী। সিটে বসাকে কেন্দ্র করে এক ব্যক্তির সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে স্থানীয়দের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন। ঘটনার পরে বিজিবি মোতায়েন করা হয়।
বা/খ: জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *