শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ও তাদের আশ্রয়দাতাদের চাহিদা পূরণে পাশে আছে যুক্তরাষ্ট্র বিএনপির ভেন্যু নিয়ে দ্বিধাদ্বন্দ্ব শুক্রবার কেটে যাবে: হারুন ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের দিন ঝড়বৃষ্টির শঙ্কা চিকিৎসকরা উপজেলায় যেতে চান না : স্বাস্থ্যমন্ত্রী সচিবরা নিজেদের রাজা মনে করেন: হাইকোর্ট বিএনপি চায় কমলাপুর স্টেডিয়াম, ডিএমপি বলছে বাঙলা কলেজ নারী শিক্ষার প্রসারে বেগম রোকেয়ার অবদান অন্তহীন প্রেরণার উৎস: প্রধানমন্ত্রী ‘বিয়ে’ করছেন শুভ-অন্তরা! দুজনেরই সিদ্ধান্ত বিয়ে করব না: নুসরাত ফারিয়া স্পিকারের সঙ্গে চীন রাষ্ট্রদূতের সাক্ষাৎ হাসপাতালে রোগীদের বারবার একই টেস্ট বন্ধ কর‍তে হবে : মেয়র আতিক নয়াপল্টনে ‘সহিংসতা’র সুষ্ঠু তদন্ত চায় যুক্তরাষ্ট্র ফখরুল সাহেব, হুঁশ হারাবেন না, অবস্থা শিশুবক্তার মতো হবে: হানিফ রাঙ্গাবালীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ  সাঁথিয়ায় অটোবাইক চাপায় প্রাণ গেল শিশুর

রাবির অবসরপ্রাপ্ত অধ্যাপকের মৃত্যুতে উপাচার্য ও উপ-উপাচার্যের শোক

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক হাবিবুর রহমান আকনের মৃত্যুতে রাবি উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।

রাবিতে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিষয়ে শিক্ষা ও গবেষণায় তাঁর একাগ্রতা ও নিষ্ঠার কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে উপাচার্য মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত,অধ্যাপক হাবিবুর রহমান আকন বৃহস্পতিবার সকাল ৬:৩০ মিনিটে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…. রাজিউন)।তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।তিনি স্ত্রী, দুই পুত্র ও চার কন্যা সন্তান রেখে গেছেন।

রাবিতে দীর্ঘ ৪১ বছরের কর্মজীবনে তিনি হিসাববিজ্ঞান বিভাগের সভাপতি,সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির সদস্য,ব্যবসায় শিক্ষা অনুষদের অধিকর্তা,শহীদ শামসুজ্জোহা হল প্রাধ্যক্ষ ছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার ফাইন্যান্স কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন।তিনি এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবেও দায়িত্ব পালন করেন।

বা/খ:জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *