বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রসিক নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ১০ জঙ্গি ফের ৫ দিনের রিমান্ডে শিশু আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু

রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

রাজশাহী ব্যুরোঃ
মোটরসাইকেল দুর্ঘটনায় রাজশাহীর মোহনপুরে রাহাত (২১) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কাছে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটলে তার মৃত্যু ঘটে।
রাহাত কেশরহাট পৌর দরগাপাড়া এলাকার সাবেক পৌর কাউন্সিলর রহিম উদ্দিনের ছেলে। সে কেশরহাট ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে,নিহত রাহাত উপজেলার সইপাড়া হতে তার বাড়ি কেশরহাটের দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। এ সময় সে একটি গাড়িকে ওভারটেক করার সময় পেছন দিক থেকে একটি পিকআপ তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।
পরে মোহনপুর থানা পুলিশের জরুরি অফিসার এসআই পারভেজ রানা পলাশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।
মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোহা.তৌহিদুল ইসলাম বলেন,নিহতের পরিবারের পক্ষ থেকে  কোন অভিযোগ না থাকায় লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করেন পুলিশ।
এদিকে নিহত রাহাতের পরিবারে চলছে শোকের মাতম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *