মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীতে বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা) অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ৯টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্, এনডিসি বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্ট দুটি উদ্বোধন করেন।

তিন দিনব্যাপী টুর্নামেন্টে রাজশাহী বিভাগের প্রতিটি জেলা থেকে একটি করে বালক-বালিকা দল এবং সিটি করপোরেশনের দুটি বালক- বালিকা দলসহ মোট ১৮টি দল প্রতিযোগিতা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, একটি সুন্দর জাতি গঠনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলার মাধ্যমে একটি দেশ বিশ্বের কাছে পরিচিতি লাভ করতে পারে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধুলা ভালোবাসতেন। তিনি নিজেও খেলাধুলা করতেন।

জি এস এম জাফরউল্লাহ্ বলেন, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের জন্য খেলাধুলা খুবই জরুরি। তারা আগামী দিনে খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে।খেলাধুলা মানসিক বিকাশ ঘটায়,একজন মানুষের মধ্যে দায়িত্ববোধ সৃষ্টি করে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ জিয়াউল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরএমপি’র কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক,জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নরেশ চাকমা বক্তৃতা করেন।

বা/খ:জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *